Jio আনল আনলিমিটেড ক্রিকেট প্ল্যান, রোজ 3 জিবি ডেটার সাথে Unlimited Live Cricket এর মজা নিন

Avatar

Updated on:

Jio Unlimited Cricket Plans Launched

কয়েকদিনের মধ্যে শুরু হতে চলেছে আইপিএল ২০২৩ (IPL 2023), তবে তার আগে নতুন আনলিমিটেড ক্রিকেট প্ল্যান (Unlimited Cricket Plan) লঞ্চ করল Reliance Jio। এই প্ল্যানগুলি গ্রাহকদের দৈনিক ডেটা অফার করার পাশাপাশি আনলিমিটেড কলের সুবিধা দেবে। আর Jio -র আনলিমিটেড ক্রিকেট প্ল্যানের দাম শুরু হয়েছে ২১৯ টাকা থেকে। এর পাশাপাশি সংস্থাটি কিছু ডেটা অ্যাড অন প্ল্যানও এনেছে।

Jio -এর এই আনলিমিটেড ক্রিকেট প্ল্যানগুলির মূল্য ২১৯ টাকা, ৩৯৯ টাকা ও ৯৯৯ টাকা। আবার ক্রিকেট বোনাঞ্জা অ্যাড অন প্ল্যানগুলি হল ২২২ টাকার, ৪৪৪ টাকার ও ৬৬৭ টাকার। আসুন এগুলির বেনিফিট দেখে নেওয়া যাক।

নতুন এবং বিদ্যমান উভয় জিও গ্রাহকই আনলিমিটেড ক্রিকেট প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন। ২০২৩ সালের ২৪ মার্চ থেকে নতুন জিও ক্রিকেট প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন গ্রাহকরা। সমস্ত প্ল্যানের সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হবে, পাশাপাশি প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। জানিয়ে রাখি ৩১ মার্চ থেকে ২৮ মে পর্যন্ত চলবে আইপিএল ২০২৩, গ্রাহকরা Jio Cinema অ্যাপ থেকে প্রতিটি ম্যাচ লাইভ দেখতে পারবেন।

Jio Rs. 219 Rs. 399 Rs. 999 Cricket Plan

রিলায়েন্স জিও -র ২১৯ টাকার, ৩৯৯ টাকার ও ৯৯৯ টাকার আনলিমিটেড ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে ১৪ দিন, ২৮ দিন ও ৮৪ দিন। স্পেশাল অফারে ২১৯ টাকার প্ল্যানের সাথে ২৫ টাকার ফ্রি ভাউচার (২ জিবি), ৩৯৯ টাকার প্ল্যানের সাথে ৬১ টাকার ফ্রি ভাউচার (৬ জিবি) ও ৯৯৯ টাকার প্ল্যানের সাথে ২৪১ টাকার ফ্রি ভাউচার (৪০ জিবি) পাওয়া যাবে। অর্থাৎ রোজ ৩ জিবি ডেটা ছাড়াও ফ্রি ডেটা মিলবে।

Jio Cricket Data Add on Plans

জিও ক্রিকেট ডেটা অ্যাড প্ল্যানও নিয়ে এসেছে। যাদের দাম যথাক্রমে ২২২ টাকা, ৪৪৪ টাকা ও ৬৬৭ টাকা। এরমধ্যে ২২২ টাকার ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি বেস প্ল্যানের সমান, এর সাথে ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আর ৪৪৪ টাকার ও ৬৬৭ টাকার প্ল্যানের ড্যালিডিটি যথাক্রমে ৬০ দিন ও ৯০ দিন। এগুলিতে ১০০ জিবি ও ১৫০ জিবি ডেটা দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥