Reliance Jio গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে দেখা যাবে Tiger 3 সিনেমা

Avatar

Published on:

Jio users Enjoy Free Tiger 3 Cinema

মানুষ বরাবরই সিনেমা হলে গিয়ে নতুন সিনেমা দেখতে পছন্দ করে। তবে, যদি কোনো কারনে পছন্দের সিনেমা বড়ো পর্দায় দেখা না হয়, তাহলে চিন্তার কারণ নেই। কেননা এখন হলের পর বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাগুলি উপভোগ করার সুযোগ পাওয়া যায়। অভিনেতা সালমান খান অভিনীত Tiger 3 সিনেমাটিও কিছুদিন আগে হলে মুক্তি পেয়েছিল। আর এবার এটি মুক্তি পাচ্ছে ওটিটিতে। তাই যে সকল সিনেমাপ্রেমীরা এই ছবিটি দেখতে পারেনি, তবে এটি দেখার ইচ্ছা আছে তাদের জন্য রয়েছে সুখবর। কেননা Jio ঘোষণা করেছে এখন তাদের গ্রাহকরা একটি বিশেষ প্ল্যান রিচার্জ করলে এই সিনেমাটি দেখতে পারবেন একদম বিনামূল্যে।

সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার ৩ সিনেমাটি গত ১২ই নভেম্বর বক্স অফিসে মুক্তি পায়। আর এখন ১২ই ডিসেম্বর সিনেমাটি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। মনে রাখতে হবে, সিনেমাটি দেখার জন্য অবশ্যই অ্যামাজন প্রাইম-এর সাবস্ক্রিপশন থাকা প্রয়োজন। তবে Reliance Jio তাদের ৩২২৭ টাকার দীর্ঘমেয়াদি প্রিপেড প্ল্যানের সাথে সেই সমস্যার সমাধান নিয়ে হাজির হয়েছে।

Reliance Jio-র ৩২২৭ টাকার প্রিপেড প্ল্যান

এখন রিলায়েন্স জিও তাদের ৩২২৭ টাকার প্রিপেড প্ল্যানের সাথে Amazon Prime-এর সাবস্ক্রিপশন অফার করছে একদম বিনামূল্যে। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন অর্থাৎ গ্রাহকেরা সম্পূর্ণ ১ বছর এই প্ল্যানের সাথে Amazon Prime-এর ভিডিওগুলি উপভোগ করতে পারবেন।

অ্যামাজন প্রাইম-এর সাবস্ক্রিপশন ছাড়াও রিলায়েন্স জিও তাদের এই প্ল্যানে প্রত্যেকদিন আনলিমিটেড ভয়েস কল সহ ১০০টি এসএমএসও অফার করছে। পাশাপাশি, এই বার্ষিক প্ল্যানে মোট ৭৩০ জিবি ডেটাও দেওয়া হচ্ছে। আর এর সাথেই জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর মতো জিও অ্যাপগুলি অ্যাক্সেস করার সুযোগ পাওয়া যাচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে।

আবার, গ্রাহক যদি ৫জি স্মার্টফোন ব্যবহার করে থাকে এবং তাদের এলাকায় ৫জি পরিষেবা চালু হয়ে থাকে, তাহলে এই প্ল্যানের সাথে আনলিমিটেড ট্রু ৫জি ডেটার সুবিধাও পাওয়া যাবে। আর এর জন্য আলাদা করে কোনো দৈনিক ডেটা লিমিট প্রযোজ্য হবে না। উল্লেখ্য, সংস্থাটি ২৩৯ টাকা বা তার বেশি দামের সমস্ত প্ল্যানের সাথেই আনলিমিটেড ৫জি ডেটা অফার করে থাকে।

সঙ্গে থাকুন ➥