আনলিমিটেড কল ও ডেটা সহ Vodafone idea লঞ্চ করল নতুন প্ল্যান, মিলবে রোমিং বেনিফিট

Avatar

Published on:

Vi Roaming Plans launched for Travel users

পাহাড়প্রমাণ ঋণের ভারে জর্জরিত হওয়া সত্ত্বেও নিজেদের ব্যবসায়িক উন্নতির পাশাপাশি গ্রাহক ধরে রাখার জন্য Vodafone Idea বা Vi ক্রমাগত প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। গত অক্টোবরের শুরুতে যদিও Reliance Jio এবং Airtel গোটা দেশের নির্বাচিত কয়েকটি শহরে 5G পরিষেবা রোলআউট করে ফেলেছে, কিন্তু Vi এখনও তাদের ইউজারদেরকে পঞ্চম প্রজন্মের নেটওয়ার্কের আস্বাদ গ্রহণের সুযোগ দিতে পারেনি। তবে গ্রাহকদেরকে খুশি করতে সংস্থাটি একের পর এক নতুন রিচার্জ প্ল্যান মার্কেটে লঞ্চ করছে। উল্লেখ্য যে, খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন বছর। এই উপলক্ষ্যে এমন অনেক ব্যবহারকারীই রয়েছেন, যারা দেশের বাইরে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন। সেক্ষেত্রে আপনি যদি Vodafone Idea-র গ্রাহক হন এবং আসন্ন নতুন বছরে বিদেশ ভ্রমণের পরিকল্পনা করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে সংস্থাটি সম্প্রতি বেশ কয়েকটি নতুন ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান লঞ্চ করেছে, যেগুলি ব্যবহারকারীদের বিশেষভাবে কাজে আসবে।

একগুচ্ছ নতুন আন্তর্জাতিক রোমিং প্ল্যান লঞ্চ করেছে Vodafone Idea বা Vi

ভোডাফোন আইডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে যে, সংস্থাটি তার ব্যবহারকারীদের আন্তর্জাতিক রোমিংয়ে (আইআর) আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলের (Truly Unlimited Data & Voice Experience) সুবিধা দেবে, যেখানে ‘স্পিড থ্রোটলিং’ জনিত কোনো সমস্যা হবে না। এমনিতে আমরা সকলেই জানি যে, যখন ইন্টারনেট শেষ হয়ে যায়, তখন ইউজারদের স্ট্রিমিং এক্সপেরিয়েন্স বিঘ্নিত হয়। কিন্তু সংস্থাটি হলফ করে জানিয়েছে যে, নবাগত প্ল্যানগুলি রিচার্জ করলে ব্যবহারকারীদেরকে এরকম কোনো সমস্যার সম্মুখীন হতে হবে না। এই প্ল্যানগুলি ২৪ ঘণ্টা থেকে শুরু করে ২৮ দিন পর্যন্ত ভ্যালিডিটি অফার করবে। আসুন, ভিআই এর প্ল্যানগুলি সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Vi এর ৫৯৯ টাকার ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান

এটি ভোডাফোন আইডিয়ার সবচেয়ে সস্তা রোমিং প্ল্যান, যাতে ২৪ ঘণ্টা ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে আনলিমিটেড ফ্রি ডেটা, ফ্রি আউটগোয়িং কল, ফ্রি ইনকামিং কল এবং ফ্রি এসএমএসের সুবিধা উপলব্ধ রয়েছে।

Vi এর ২,৯৯৯ টাকার রোমিং প্ল্যান

এই প্ল্যানটি ৭ দিনের বৈধতা সহ আসে। ব্যবহারকারীরা এই প্ল্যানে ফ্রি ডেটা, ভারত সহ লোকাল আউটগোয়িং কল, ইনকামিং কল এবং এসএমএসের সুবিধা পাবেন।

Vi এর ৩,৯৯৯ টাকার ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে ১০ দিনের মেয়াদে ফ্রি ডেটা, ভারত সহ লোকাল আউটগোয়িং কল, ইনকামিং কল এবং এসএমএসের সুবিধা মিলবে।

Vi এর ৪,৪৯৯ টাকার ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান

এই প্ল্যানটির ভ্যালিডিটি ১৪ দিন। এতে ব্যবহারকারীদের ফ্রি ডেটা, ইনকামিং কল, এসএমএস এবং আউটগোয়িং কলের সুবিধা দেওয়া হয়েছে।

Vi এর ৫,৯৯৯ টাকার রোমিং প্ল্যান

এটি Vodafone Idea -এর সবচেয়ে দামি রোমিং প্ল্যান, যাতে ২৮ দিনের বৈধতা পাওয়া যাবে। এই প্ল্যানে ১৫ জিবি ডেটা, ১৫০০ মিনিট আউটগোয়িং লোকাল ও ইন্ডিয়া কল, ফ্রি ইনকামিং কল এবং এসএমএসের সুবিধা রয়েছে।

সঙ্গে থাকুন ➥