এবার Vodafone Idea বিনামূল্যে দেবে এই সুবিধা, Jio-Airtel গ্রাহকদের মহা মিস

Avatar

Published on:

Vodafone Idea Onboards Atrangii

সম্প্রতি ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Vodafone Idea বা Vi তাদের Vi Movies & TV অ্যাপে আতরঙ্গি (Atrangii) প্ল্যাটফর্মের অনবোর্ডিংয়ের কথা ঘোষণা করেছে। এর ফলে এখন সংস্থাটির গ্রাহকরা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই Atrangii-র প্রিমিয়াম কনটেন্ট দেখতে সক্ষম হবেন। যারা জানেন না তাদেরকে বলে রাখি, Atrangii একটি প্রিমিয়াম ওটিটি (OTT অর্থাৎ ওভার-দ্য-টপ) কনটেন্ট প্ল্যাটফর্ম। পাঞ্চালী, দ্য ডেভিল ইনসাইড, দ্য গোল্ডেন হার্ভেস্ট, তান্দুর, দ্য বুল অফ দালাল স্ট্রিট, পেপার সহ আরও অজস্র আকর্ষণীয় কনটেন্ট এই প্ল্যাটফর্মটিতে উপলব্ধ রয়েছে। নিঃসন্দেহে Vodafone Idea-র গ্রাহকদের জন্য এটি যে এক দারুণ সুসংবাদ, সেকথা বলাই বাহুল্য।

এবার Vi Movies & TV অ্যাপে দেখা যাবে Atrangii প্ল্যাটফর্মের কনটেন্ট

উল্লেখ্য যে, আতরঙ্গির কনটেন্টগুলি ভিআই মুভিজ অ্যান্ড টিভি (Vi Movies & TV) অ্যাপে গ্রাহকদের জন্য উপলব্ধ হবে। তবে এক্ষেত্রে বলে রাখি, ভোডাফোন আইডিয়ার প্রতিটি প্রিপেইড রিচার্জ প্ল্যানের সাথে কিন্তু ভিআই মুভিজ অ্যান্ড টিভি-র ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায় না। কেবলমাত্র নির্বাচিত কিছু রিচার্জ প্ল্যানের সাথেই ইউজারদেরকে এই সুবিধা দিয়ে থাকে টেলিকম সংস্থাটি। ফলে আতরঙ্গি প্ল্যাটফর্মের কনটেন্ট দেখতে চাইলে রিচার্জ করার আগে ভিআই-এর গ্রাহকদেরকে অবশ্যই চেক করে দেখে নিতে হবে যে, সেই প্ল্যান মারফত ভিআই মুভিজ অ্যান্ড টিভি অ্যাপের অ্যাক্সেস মিলবে কি না।

Vi Movies & TV অ্যাপ মারফত অসংখ্য OTT প্ল্যাটফর্মের কনটেন্ট দেখা যায়

প্রসঙ্গত জানিয়ে রাখি, Discovery, ShemarooMe, Hungama, YuppTV, SonyLIV, ZEE5 সহ আরও অনেক প্ল্যাটফর্মের অজস্র আকর্ষণীয় কনটেন্ট ভিআই মুভিজ অ্যান্ড টিভি অ্যাপ মারফত দেখা যায়। এছাড়াও, ভিআই-এর এই অ্যাপটির মাধ্যমে গ্রাহকরা ৪০০ টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখতে সক্ষম হবেন। বলে রাখি, ভিআই মুভিজ অ্যান্ড টিভি অ্যাপ্লিকেশনটি আইওএস (iOS) এবং অ্যান্ড্রয়েড (Android) উভয় ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। উল্লেখ্য যে, বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার পাশাপাশি উক্ত অ্যাপটির মারফত গেম খেলতে কিংবা নিজেদের সিম রিচার্জও করতে পারবেন ইউজাররা।

Vi Movies & TV-কে সুপার অ্যাপ বানাতে চায় Vodafone Idea

আপনাদেরকে জানিয়ে রাখি, ভিআই মুভিজ অ্যান্ড টিভি অ্যাপ মারফত গ্রাহকদেরকে আরও নানাবিধ প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার সুযোগ করে দিতে ভোডাফোন আইডিয়া সম্প্রতি বেশ কয়েকটি সংস্থার সাথে অংশীদারিত্ব করার পরিকল্পনা করেছে। আসলে ব্যাপারটা হল, ভিআই এই অ্যাপটিকে একটি সুপার অ্যাপ তৈরি করার চেষ্টা করছে, যাতে এই একটি অ্যাপ্লিকেশন মোবাইলে ডাউনলোড করা থাকলেই বেশিরভাগ ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট দেখতে সক্ষম হন ইউজাররা। এর ফলে অ্যাপটির প্রতি ব্যবহারকারীদের আকর্ষণ তো বাড়বেই, সেইসাথে সংস্থাটিও তাদের ইউজারবেস বহুগুণে বাড়াতে সক্ষম হবে। আর এর ফলস্বরূপ আগামী দিনে টেলিকম কোম্পানিটির যে বিপুল পরিমাণে ব্যবসায়িক উন্নতি ঘটবে, সেকথা নিঃসন্দেহে বলাই বাহুল্য।

সম্প্রতি ২৯৬ টাকা দামের নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে Vodafone Idea

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, ইউজারদের সুবিধার্থে ভোডাফোন আইডিয়া সম্প্রতি একেবারে চুপিসারে একটি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। নবাগত এই প্ল্যানটির দাম ২৯৬ টাকা, যাতে ৩০ দিনের মেয়াদে মিলবে মোট ২৫ জিবি ডেটা। অর্থাৎ, এই প্ল্যানটিতে কোনো দৈনিক এফইউপি (FUP অর্থাৎ ফেয়ার ইউসেজ পলিসি) ডেটা লিমিট নেই; ইউজাররা নিজেদের প্রয়োজন অনুযায়ী এই ডেটা ব্যবহার করতে পারবেন। সেইসাথে যে-কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস খরচের সুযোগও পাওয়া যাবে। এছাড়া, এক্সট্রা বেনিফিট হিসেবে উক্ত প্ল্যানটির মারফত সম্পূর্ণ বিনামূল্যে Vi Movies & TV অ্যাপের অ্যাক্সেস পাবেন ইউজাররা।

সঙ্গে থাকুন ➥