Vodafone Idea-র এই প্ল্যানের ধারে কাছে নেই অন্য কেউ, সবচেয়ে বেশি সুবিধা পেতে আজই রিচার্জ করুন

Avatar

Published on:

Vodafone Idea vi rs 475 prepaid recharge plan offer data vi hero unlimited benefits

দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Vodafone Idea (Vi) তাদের গ্রাহকদের এমন একটি প্ল্যান অফার করে যা অন্য কোনো টেলিকম কোম্পানি করে না। Vodafone Idea-র এই বিশেষ প্ল্যানের দাম হলো ৪৭৫ টাকা। এখানে কোম্পানিটি তাদের গ্রাহকদের প্রচুর পরিমাণে ডেটা অফার করে।

তাছাড়া Vi Hero Unlimited বেনিফিটও পাওয়া যায়, যার মাধ্যমে গ্রাহকেরা উইকএন্ড ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট এবং ডেটা ডিলাইটস-এর মতো সুবিধাগুলি উপভোগ করতে পারেন। আসুন Vodafone Idea-এর এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vodafone Idea-র ৪৭৫ টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এটি ব্যবহারকারীদের প্রতিদিন ৪ জিবি ডেটা অফার করে। অর্থাৎ আপনি ২৮ দিনে মোট ১১২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। শুধু তাই নয়, এই প্রিপেড প্ল্যানে আপনি ডেটা ডিলাইটস এর সুবিধা নিয়ে ২ জিবি অতিরিক্ত ডেটা পেতে পারেন। এছাড়াও মিলবে বিঞ্জ অল নাইটের সুবিধা, অর্থাৎ এই প্ল্যানে আপনি রাত ১২ টা থেকে পরদিন সকাল ৬ টা পর্যন্ত আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন।

ডেটা বেনিফিট ছাড়াও Vi এর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০ টি এসএমএস-এর সুবিধাও পাওয়া যাবে। অতিরিক্ত সুবিধা হিসেবে দেওয়া হবে ভোডাফোন মুভিজ এন্ড টিভি ব্যবহার করার সুযোগ। আর ভোডাফোন অ্যাপ সাবস্ক্রাইব করলে আপনি পেয়ে যাবেন ৫ জিবি বোনাস ডেটা। তবে এই ডেটা কেবলমাত্র প্রথম তিন দিনের জন্যই উপলব্ধ থাকবে। উল্লেখ্য, এখানে দেওয়া ডেটা শেষ হয়ে গেলে আপনার ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥