Homeটেলিভিশনকম দামে 55 ইঞ্চি স্ক্রিন পর্যন্ত নতুন Smart TV লঞ্চ করল Acer

কম দামে 55 ইঞ্চি স্ক্রিন পর্যন্ত নতুন Smart TV লঞ্চ করল Acer

এই ইন্টারনেটের যুগে স্মার্ট টিভির (Smart TV) চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আর সেই চাহিদা পূরণের উদ্দেশ্যে বিভিন্ন স্মার্ট টিভি প্রস্তুতকারক সংস্থাগুলি নিত্যনতুন ডিভাইস লঞ্চ করে চলেছে। আজ Acer তাদের G সিরিজের অধীনে তিনটি সাইজের স্মার্ট টিভি নিয়ে হাজির হয়েছে। এগুলিতে অত্যাধুনিক প্রযুক্তি সহ চিত্তাকর্ষক অডিও-ভিজ্যুয়াল ফিচার পাওয়া যাবে। টিভিগুলি ৩২ ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চি স্ক্রিনে পাওয়া যাবে। আসুন Acer এর নতুন টিভিগুলির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Acer G-সিরিজের টিভির দাম

এসার প্রত্যেকটি গ্রাহকের বাজেটের কথা চিন্তা করে তিনটি মডেল নিয়ে এসেছে। এরমধ্যে –

  • জি সিরিজের ৩২ ইঞ্চি টিভির দাম ২১,৯৯৯ টাকা।
  • জি সিরিজের ৪৩ ইঞ্চি টিভির দাম ৪২,৯৯৯ টাকা।
  • আর জি সিরিজের ৫৫ ইঞ্চি টিভি পাওয়া যাবে ৬২,৯৯৯ টাকায়।

Acer Smart TV-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ডলবি অ্যাটমস – এসারের এই স্মার্ট টিভিগুলিতে আছে ডলবি অ্যাটমস। এগুলির থ্রি ডাইমেনশনাল সাউন্ড চলচ্চিত্র, খেলাধুলা, ইভেন্ট বা গেমিং-এর অভিজ্ঞতা আরো উন্নত করে তোলে।

MEMC মোশন অ্যাস্টিমেশন, মোশন কম্পন্সেশন – এসারের জি সিরিজের টেলিভিশনগুলি এমইএমসি প্রযুক্তি সহ এসেছে, যা দ্রুতগতির দৃশ্যের সময় ক্রিস্টাল ক্লিয়ার মোশন প্রদান করে। আর জি সিরিজের টেলিভিশনগুলি এমন একটি প্যালেট উপস্থিত, যা ১ বিলিয়ন রঙ অফার করে।

সুপার ব্রাইটনেস এবং ব্ল্যাক লেভেল অগমেন্টেশন – এই টেলিভিশনগুলির মাধ্যমে অসাধারণ উজ্জ্বলতা উপভোগ করা যাবে। এতে এইচডিআর ১০ এবং এইচএলজি সাপোর্ট করবে। এছাড়াও, টেলিভিশনগুলিতে হাই কোয়ালিটি অডিও ফিচার এবং ২৪ ওয়াট আউটপুট সহ স্পিকারও দেওয়া হয়েছে। আর ডলবি অ্যাটমসের উপস্থিতি ইনকোডিং অডিও অভিজ্ঞতা আরও বাড়িয়ে তোলে।

RELATED ARTICLES

Most Popular