Smart TV: Samsung, OnePlus, Sony-র টিভি কেনা যাবে সবচেয়ে সস্তায়, এখানে মিলছে দেদার ডিসকাউন্ট

Updated on:

Amazon Blockbuster Value Days Sale Smart TV Offer

Flipkart-এর সাথে পাল্লা দিতে এবং সাধারণ মানুষকে সস্তায় কেনাকাটা করার সুযোগ করে দিতে Amazon India গতকাল অর্থাৎ ১৪ই এপ্রিল থেকে ‘Blockbuster Value Days’ নামক বিক্রয়পর্ব লাইভ করেছে। আগামী ১৭ই এপ্রিল পর্যন্ত এই সেল চলবে, যেখানে ছোটো-বড় বিভিন্ন প্রোডাক্ট ডিসকাউন্টে কেনা যাবে। বিশেষ করে কেউ যদি এখন নতুন টিভি কিনতে চান, তাহলে এই সেল মিস করা একদমই ঠিক হবেনা, কারণ Amazon Blockbuster Value Days-এ বড় এবং উন্নতমানের স্ক্রিনের স্মার্টটিভি মডেলগুলিতে সেরার সেরা অফার মিলছে। এক্ষেত্রে আমরা টিভির ওপর উপলব্ধ কয়েকটি লাভজনক অফারের কথা আপনাদের সাথে শেয়ার করব।

Amazon Sale-এ এই স্মার্ট টিভিগুলি মিলছে দারুণ অফারে

১. Redmi 32 Inch Android Smart TV: অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডেজ সেলে এই টিভিটি দামের ওপর ৫২% ডিসকাউন্টে ১১,৯৯৯ টাকায় মিলছে।

এই টিভিটি ১৫টিরও বেশি ভাষায় কন্টেন্ট দেখার সুবিধা দেয় এবং ৩০টিরও বেশি ওটিটি (OTT) অ্যাপ সাপোর্ট করে। এছাড়া এতে প্যাচওয়াল ৪, ভিভিড পিকচার ইঞ্জিন, বিল্ট-ইন ক্রোমকাস্ট, ডিটিএস ভার্চুয়াল এক্স, ২০ ওয়াট স্পিকার ইত্যাদি ফিচার আছে।

২. Samsung 32 Inch Wondertainment Series Smart TV: সেলে এই টিভিটির দাম রাখা হয়েছে ১১,৯৯০ টাকা, যেখানে এর এমআরপি (MRP) ২২,৯০০ টাকা।

স্যামসাংয়ের এই টিভিতে ভালো ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লের সাথে শক্তিশালী স্পিকার, ডলবি ডিজিটাল প্লাস প্রযুক্তি, গেম এনহ্যান্সার ইত্যাদি বিকল্প আছে।

৩. OnePlus 55 Inch Y Series 4K Ultra HD Smart TV: বাজেট বেশি হলে এই টিভিটি কিনতে পারেন; অ্যামাজন এখন এর দামের উপর ২৪% ছাড় দিচ্ছে যার ফলে এটি কেনার জন্য খরচ হবে ৩৭,৯৯৯ টাকা।

এই টিভিটিতে মাল্টি-কানেক্টিভিটি ফিচার রয়েছে। সাথে আছে গামা ইঞ্জিন, অ্যান্ড্রয়েড টিভি ১০ সফ্টওয়্যার, ডলবি অডিও, ২৪ ওয়াট স্পিকার আউটপুট ইত্যাদি বৈশিষ্ট্যাবলী।

৪. Sony Bravia: অ্যামাজনের সেলে Sony Bravia 50 Inch 4K Ultra HD Smart LED Google TV-র দাম পড়বে ৫১,৯৯০ টাকা, এতে ৩৯% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অন্যদিকে Sony Bravia 55 Inch 4K Ultra HD Smart LED Google TV মডেল ৪২% ছাড়ে ৫৭,৯৯০ টাকায় কেনা যাবে।

এখন টিভি কিনলে পাবেন ব্যাঙ্ক অফারও

প্রসঙ্গত উল্লেখ্য, ব্লকবাস্টার ভ্যালু ডেজ সেলের জন্য অ্যামাজন এসবিআই বা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI or State Bank of India)-র সাথে হাত মিলিয়েছে। ফলে এই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে টিভি কিনলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধাও।

সঙ্গে থাকুন ➥