Homeটেলিভিশনফিচারে ঠাসা Kodak Smart TV মিলবে ব্যাপক ছাড়ে, পরশু থেকে শুরু হচ্ছে...

ফিচারে ঠাসা Kodak Smart TV মিলবে ব্যাপক ছাড়ে, পরশু থেকে শুরু হচ্ছে Amazon Sale

জনপ্রিয় টিভি নির্মাতা তথা ইলেকট্রনিক্স কোম্পানি Kodak, সম্প্রতি ভারতে কিছু নতুন মডেল লঞ্চ করে নিজের স্মার্ট টিভি (Smart TV) লাইনআপকে আরও খানিকটা প্রসারিত করেছে। সদ্য লঞ্চ হওয়া স্মার্ট টিভিগুলির মধ্যে CA Pro, 9XPro, Matrix QLED Series-এর অধীনস্থ এবং আরও বেশ কিছু আলাদা টিভি অন্তর্ভুক্ত রয়েছে। এখন, ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon India-র সাথে হাত মিলিয়ে কোম্পানিটি তার এই টিভি পোর্টফোলিওতে ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে, যার ফলে আগ্রহীরা সস্তায় নতুন টিভি কিনতে পারবেন। আসলে আগামী ১৫ই জুলাই অর্থাৎ মাত্র দুদিন পর থেকে Amazon-এ শুরু হবে Prime Days Sale। আর এই বিশেষ সেলেই Kodak-এর অনেকগুলিতে টিভিতে আকর্ষণীয় অফার মিলবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ক্রেতারা তাদের ICICI এবং SBI-এর কার্ড ব্যবহার করে অতিরিক্ত সাশ্রয় করতে সক্ষম হবেন। চলুন, এখন এক নজরে দেখে নিই আসন্ন Amazon Prime Days Sale-এ কোন কোন Kodak Smart TV কত ছাড়ে পাওয়া যাবে।

দুদিনের Amazon Sale-এ অফার মিলবে এইসব Kodak TV-তে

আসন্ন অ্যামাজন প্রাইম ডেজ সেলে কোডাকের টিভি কিনতে গেলে সর্বনিম্ন ৬,২৯৯ টাকা খরচ করতে হবে। ওই সময় কোম্পানির ৬,৯৯৯ টাকার 24HDX100S মডেলটি এই দামে পাওয়া যাবে। অন্যদিকে সেলে Kodak 32HDX7XPRO টিভিটি ৯,৯৯৯ টাকার বদলে ৯,৪৯৯ টাকায়, Kodak 32HDX900s মডেলটি ৭,৯৯৯ টাকার বদলে ৭,৪৯৯ টাকায়, Kodak 42FHDX7XPRO মডেল ১৬,৯৯৯ টাকার পরিবর্তে ১৫,৯৯৯ টাকায় এবং Kodak 43FHDX7XPRO মডেল ১৭,৪৯৯ টাকা থেকে কমে ১৬,৯৯৯ টাকায় মিলবে। এক্ষেত্রে 43UHDX7XPROBL টিভিটি কেনার জন্য ১৯,৯৯৯ টাকা খরচ করতে হবে, যার দাম এমনিতে ২০,৪৯৯ টাকা। আবার 55UHDX7XPROBL মডেল কেনার ক্ষেত্রে ২৯,৪৯৯ টাকার বদলে খরচ করতে হবে ২৮,৯৯৯ টাকা। একইভাবে ৩২,৯৯৯ টাকা মূল্যের Kodak 50MT5011 মডেল ৩১,৯৯৯ টাকায় এবং ৩৮,৯৯৯ টাকার 55MT5022 মডেল ৩৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে Kodak 65 5099 মডেলের দামের ওপর হাজার টাকা ছাড় মিলবে। এখানেই শেষ নয়! সেলে Kodak 65MT5033 কিনতে গেলে ৫১,৯৯৯ টাকা লাগবে, এর এমআরপি (MRP)-র ওপর ৬,০০০ টাকা ছাড় প্রযোজ্য হবে।

Kodak Smart TV-র স্পেসিফিকেশন

কোডাক বর্তমানে কিউএলইডি (QLED) প্যানেল এবং এলইডি (LED) প্যানেলের টিভি অফার করছে। এগুলি গুগল টিভি ওএসের সাহায্যে চলে। আর এইসব টিভিতে ডলবি অ্যাটমোস (Dolby Atmos), ডলবি ভিশন (Dolby Vision), এইচডিআর১০+ (HDR10+), ডিটিএস (DTS TruSurround) ইত্যাদি অনেক ফিচার বর্তমান।

শুধু তাই নয়, এই টিভিগুলি মাল্টিপল প্রোফাইল অপশন, ইন-বিল্ট ক্রোমকাস্ট (Chromecast) এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্টও অফার করবে। সাথে মিলবে ওয়াই-ফাই, ব্লুটুথ, ইএআরসি (eARC), এইচডিএমআই (HDMI) পোর্ট এবং আরও অনেক কানেক্টিভিটি অপশন। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল যে, টিভিগুলি প্রায় সমস্ত ওটিটি (OTT) এবং গুগল প্লে স্টোর (Google Play Store) ব্যবহার করার সুবিধা দেবে৷

RELATED ARTICLES

Most Popular