Homeটেলিভিশনগরমে হাঁসফাঁস করার পালা শেষ, 20000 টাকার বেশি ছাড়ে AC, এই কোম্পানি...

গরমে হাঁসফাঁস করার পালা শেষ, 20000 টাকার বেশি ছাড়ে AC, এই কোম্পানি দিচ্ছে লোভনীয় অফার

ক্যালেন্ডারের পাতায় দিন যত এগোচ্ছে, ততই গরমের দাবদাহে জীবন অতিষ্ঠ হয়ে পড়ছে! বাচ্চা থেকে বয়স্ক মানুষ সকলেই উচ্চ তাপমাত্রার কারণে জেরবার, একটু শীতলতা পেতে মরিয়া পশু-পাখিরাও। এমত পরিস্থিতিতে আপনি যদি গ্রীষ্মকে বুড়ো আঙুল দেখিয়ে ঘরের স্বস্তির জন্য একটি এয়ার কন্ডিশনার বা এসি কিনতে চান, কিন্তু এই অ্যাপ্লায়েন্স কেনার ক্ষেত্রে বাধ সাধে দাম, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রইল একটি দুর্দান্ত অফারের হদিশ। এমনিতে গ্রীষ্মকালীন মরসুমে বাজারে এসি খুব কম পাওয়া যায় এবং ব্যাপক চাহিদার কারণে এই সময় এর দামও অনেক বেশি পড়ে। কিন্তু এখন Daikin 1.5 Ton Split AC-তে বিশাল অফার দিচ্ছে Flipkart, যার ফলে এটি কেনার ক্ষেত্রে ২০,০০০ টাকারও বেশি ছাড় পাওয়া যেতে পারে। আসুন, এখন এক নজরে এই Daikin 1.5 Ton Split AC মডেলের দাম, অফার, ফিচার ইত্যাদি তথ্যাদি দেখে নিই।

Daikin 1.5 Ton Split AC-র মূল্য, অফার

Daikin 1.5 Ton Split AC (২০২৩ সালের মডেল)-র এমআরপি (MRP) ৬৭,২০০ টাকা, তবে ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট এখন এটির দামের ওপর ৩২% ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এই এসিটি ৪৫,৪৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আপনি আলাদা করে ১,৫০০ টাকা সাশ্রয় করতে পারবেন। যেখানে পুরোনো এসি এক্সচেঞ্জ করলে মিলবে ৪,৭০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। চাইলে আপনি Daikin-এর এই এসি ইএমআই স্কিম ব্যবহার করেও কিনতে পারেন।

Daikin 1.5 Ton Split AC-র ফিচার

Daikin 1.5 Ton Split AC-র পিসিবি (PCB)-তে আলাদা করে ৫ বছরের ওয়ারেন্টি এবং কম্প্রেসারে ১০ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। কোম্পানির মতে, এই এসি ২৫% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করবে, কারণ এটি ৫ স্টার রেটিংপ্রাপ্ত। সেক্ষেত্রে পাওয়ার কাটের পর ইউজারদের এটিকে ম্যানুয়াল রিসেট করতে হবেনা।

এদিকে, তামার কয়েল থাকার কারণে এসিটি ভালমত শীতলতা প্রদান করবে। এতে মিলবে অটো রিস্টার্ট ও অ্যাডজাস্টের সুবিধাও। তাছাড়া এটি মেরামত করা খুব সহজ হবে বলে দাবি রয়েছে।

RELATED ARTICLES

Most Popular