Homeটেলিভিশন10 হাজারের কমে কিনুন Xiaomi এবং অন্যান্য নামী ব্র্যান্ডের Smart TV, আছে...

10 হাজারের কমে কিনুন Xiaomi এবং অন্যান্য নামী ব্র্যান্ডের Smart TV, আছে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও

বর্তমান সময়ে বিনোদনের হাজার মাধ্যম থাকলেও, বাড়িতে একটি স্মার্ট টিভি (Smart TV) থাকলে তার মজা আলাদাই হয়! সেক্ষেত্রে আপনি যদি হালফিলে একটি নতুন স্মার্ট টিভি কেনার কথা ভাবেন, তাও আবার কম বাজেটে, তাহলে Flipkart-এর বর্তমান কিছু অফার মিস করা কিন্তু একদমই ঠিক হবেনা। আসলে এই মুহূর্তে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি Infinix, Xiaomi এবং Thomson-এর মতো ব্র্যান্ডের টিভি MRP থেকে অনেক কম দামে কেনার সুযোগ দিচ্ছে। Flipkart-এর ছাড়ে এগুলি ১০ হাজার টাকার কমে পাওয়া যাবে। আর ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি আপনি পেয়ে যাবেন ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদি সুবিধা।

চরম সস্তায় এইসব Smart TV কেনার সুযোগ দিচ্ছে Flipkart

১. Infinix X3IN 32 inch HD Ready LED Smart Android TV 2023 Edition (32X3IN): এই টিভিটির মূল্য ১০,৯৯৯ টাকা। তবে এখন ফ্লিপকার্ট এটিকে ৪৭% ছাড়ে ৯,৯৯৯ টাকায় বিক্রি করছে। ব্যাঙ্ক অফারে এর দাম আরও ৫০০ টাকা কমানো যেতে পারে, যেখানে পুরোনো টিভি এক্সচেঞ্জ করলে আপনি পাবেন ১,৪০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

ইনফিনিক্স টিভিতে ৩২ ইঞ্চি ডিসপ্লে (রেজোলিউশন ১৩৬৬×৭৬৮ পিক্সেল) রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। আবার এটি ২০ ওয়াটের সাউন্ড আউটপুট অফার করবে।

২. Thomson Alpha 32 inch HD Ready LED Smart Linux TV 2022 Edition (32Alpha007BL): থমসন টিভির এমআরপি ১৪,৯৯৯ টাকা হলেও এটিও এখন ছাড়ে ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া এর সাথেও ৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ১,৪০০ টাকার এক্সচেঞ্জ অফার প্রযোজ্য।

এই টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে এবং ৩০ ওয়াট সাউন্ড আউটপুটের সুবিধা আছে।

৩. Mi 4A 32 inch HD Ready LED Smart Android TV: এটিও এখন ফ্লিপকার্টের দৌলতে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে, এমনিতে এর মূল্য ১৪,৯৯৯ টাকা। এছাড়া আপনি এটি কেনার সময় ৫০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ১,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারবেন।

এতে আপনি ৩২ ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লে পাবেন, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। টিভিটির সাউন্ড আউটপুট ২০ ওয়াট।

RELATED ARTICLES

Most Popular