ভরপুর বিনোদন দিতে 5টি নতুন Smart TV লঞ্চ করল Haier, সস্তায় মিলবে বড় স্ক্রিন ও আরও নানা ফিচার

Avatar

Published on:

haier-google-tv-new-range-with-5-model-launched-in-india-check-pricing-and-features

ভারতের স্মার্ট টিভি বাজারে আবারও একটি নতুন সংযোজন – আজ বাজারে নতুন রেঞ্জের টিভি লঞ্চ করল জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি Haier। চীন ভিত্তিক এই সংস্থাটি Haier K800GT TV নামে এই লেটেস্ট টিভি সিরিজ এনেছে, এর অধীনে মিলবে মোট পাঁচটি মডেল। এক্ষেত্রে Google OS চালিত এই টিভিগুলি ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চি আকারে কিনতে পারবেন, আর এগুলিতে উন্নত মানের ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর এবং OTT সাপোর্ট পাওয়া যাবে। চলুন, এখন এক নজরে Haier K800GT TV-র দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সংক্রান্ত তথ্য দেখে নেওয়া যাক…

Haier K800GT TV-র মূল্য, উপলভ্যতা

হায়ার কে৮০০জিটি টিভি রেঞ্জের দাম শুরু হচ্ছে ১৬,৯৯০ টাকা থেকে। এগুলি কোম্পানির ই-স্টোর এবং অন্যান্য রিটেইল আউটলেট থেকে কেনা যাবে।

Haier K800GT TV-র স্পেসিফিকেশন

হায়ার কে৮০০জিটি টিভি রেঞ্জে ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেল দেখা যাবে; এর মধ্যে ৩২ ইঞ্চি ভ্যারিয়েন্টটি ফুল-এইচডি রেজোলিউশনে আসবে, বাকি চারটি টিভির স্ক্রিন রেজোলিউশন ৪কে (4K) আল্ট্রা-এইচডি প্রকৃতির। আবার ভালো পিকচার কোয়ালিটির জন্য এগুলিতে এইচডিআর১০, এমইএমসি (MEMC) প্রযুক্তিও বিদ্যমান। পারফরম্যান্সের জন্য এইসব টিভিতে মালি-জি৫২ জিপিউ ও মাল্টি-কোর কর্টেক্স এ৫৫ (Cortex A55) চিপসেট দেওয়া হয়েছে, যার সাথে রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ভালো শব্দের জন্য কোম্পানি পাঁচটি টিভিতেই ডলবি অডিওসহ ২৪ ওয়াট স্পিকার সেটআপ অফার করছে।

এছাড়াও নতুন হায়ার টিভিগুলি গুগল টিভি ওএসে কাজ করবে, ফলত এগুলি নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি+হটস্টার (Disney+Hotstar) এবং ইউটিউব (YouTube) অ্যাপ ব্যবহারের সুবিধা দেবে। সাথে মিলবে ইন-বিল্ট ক্রোমকাস্ট (Chromecast), গুগল অ্যাসিস্ট্যান্ট (Google Assistant) ইত্যাদি সাপোর্টও। আবার কানেক্টিভিটির ইউজাররা পাবেন ইউএসবি ২.০ পোর্ট, এইচডিএমআই ২.১ পোর্ট, ব্লুটুথ ৫.১ এবং ওয়াই-ফাইয়ের বিকল্পগুলি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥