চলে এল সবচেয়ে সস্তা QLED TV, দুর্দান্ত সাউন্ডের সাথে পাবেন 43 ইঞ্চি স্ক্রিন

Avatar

Published on:

Infinix w1 webos qled tv series launched in india price starting rs 10999 check specifications

সস্তা Smart TV খোঁজ করলে সুখবর, Infinix আজ ভারতে W1 সিরিজের অধীনে WebOS চালিত QLED TV লঞ্চ করেছে। এই সিরিজে দুটি স্ক্রিন সাইজের মডেল রয়েছে – ৩২ ইঞ্চি এইচডি রেডি এবং ৪৩ ইঞ্চি ৪কে (4K) কিউএলইডি মডেল। Infinix বলছে, এটি এখন পর্যন্ত সবচেয়ে ছোট কিউএলইডি টিভি। ৪কে মডেলটিকে সহজে পরিচালনার জন্য একটি ম্যাজিক রিমোট দেওয়া হয়েছে এবং এইচডি মডেলটির সাথে একটি স্ট্যান্ডার্ড আইআর রিমোট পাওয়া যাবে। আসুন Infinix W1 WebOS QLED TV সিরিজের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix W1 WebOS QLED TV সিরিজের দাম

Infinix W1 সিরিজের ৩২ ইঞ্চি এইচডি রেডি টিভি মডেলের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা এবং ৪৩ ইঞ্চি ৪কে মডেলটি কিনতে খরচ হবে ২০,৯৯৯ টাকা। আগামী ২ আগস্ট থেকে ফ্লিপকার্টের মাধ্যমে এগুলি কেনা যাবে।

Infinix W1 WebOS QLED TV সিরিজের স্পেসিফিকেশন

আগেই বলেছি ইনফিনিক্স ওয়েবওএস টিভি দুটি সাইজে উপলব্ধ। ৩২ ইঞ্চি এইচডি মডেলে পাওয়া যাবে কিউএলইডি ডিসপ্লে ও রিয়েলটেক কোয়াড চিপসেট। অন্যদিকে, ইনফিনিক্স ওয়েবওএস ৪৩-ইঞ্চি ৪কে মডেলটি আল্ট্রা এইচডি রেজোলিউশন ও রিয়েলটেক কোয়াড কোর চিপসেট অফার করবে। এইচডিআর ১০ সাপোর্টযুক্ত এই মডেলে এমইএমসি প্রযুক্তি উপস্থিত।

Infinix W1 QLED TV সিরিজের দুটি মডেলেই থাকছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ। টিভিগুলি WebOS অপারেটিং সিস্টেমে চলে এবং এতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার, ইউটিউব সহ অন্যান্য ওটিটি অ্যাপ্লিকেশন সাপোর্ট করবে। এছাড়া এগুলি অ্যাপল এয়ার প্লে এবং অ্যাপল হোমও সাপোর্ট সহ এসেছে।

আর উভয় মডেল ডলবি অডিও সমর্থন সহ ২০ ওয়াট সাউন্ড আউটপুট দেবে। এদের কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ৮০২.১১ এসি, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি আরএফ ইনপুট, একটি এভি ইনপুট, একটি হেডফোন জ্যাক ও ল্যান। Infinix WebOS টিভি সিরিজ ফ্রেমলেস ডিজাইন সহ আসায়, মডেলগুলি প্রিমিয়াম লুক অফার করবে।

সঙ্গে থাকুন ➥