IPL: আইপিএল দেখার জন্য বড় স্ক্রিনের Smart TV খোঁজ করছেন? এখানে বিক্রি হচ্ছে অর্ধেক দামে

Updated on:

Redmi 43 inches 4K Ultra HD TV Gets Price Cut

আইপিএল (IPL 2023) শুরু হয়ে গেছে। আর অনেকে আইপিএলকে এতটাই পছন্দ করেন যে, ম্যাচ দেখার জন্য বাড়িতে আসার সঙ্গে সঙ্গেই টিভির সামনে বসে পড়েন। আপনিও যদি এদের মধ্যে একজন হন এবং বড় স্ক্রিনের নতুন কোনো টিভি খোঁজ করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে আমরা Redmi-এর ৪৩ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভির বিষয়ে বলবো, যেটি এখন ৪০ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।

Redmi 108 cm (43 inches) 4K Ultra HD Android Smart LED TV এর দাম ও অফার

রেডমির এই ৪৩ ইঞ্চি স্মার্ট টিভির এমআরপি ৪২,৯৯৯ টাকা। তবে এখন এটি ৪০ শতাংশ ছাড়ে ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া আপনি চাইলে ইএমআই দিয়েও টিভিটি নিজের করতে পারবেন। এর জন্য আপনাকে প্রতি মাসে ১,২৪২ টাকা দিতে হবে।

এর পাশাপাশি ২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এই সম্পূর্ণ এক্সচেঞ্জ অফার পেলে টিভিটির দাম কমে দাঁড়াবে ২৩,৪৯৯ টাকা।

আবার অ্যামাজনে ব্যাঙ্ক অফার পাওয়া যাচ্ছে, এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডদিয়ে পেমেন্ট করলে ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। একই সঙ্গে এইচএসবিসি ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৭.৫ শতাংশ ছাড় মিলবে। এছাড়া ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৭.৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টও দেওয়া হবে।

এই টিভিতে রয়েছে ৪কে আল্ট্রা এইচডি (৩৮৪০x২১৬০) ডিসপ্লে। এর ডিসপ্লের সাইজ ৪৩ ইঞ্চি। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে দেওয়া হয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই। টিভিটি ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি সহ এসেছে। এটি ৩০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে। Redmi-র ৪৩ ইঞ্চি টিভিটি অ্যান্ড্রয়েড টিভি ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এতে রয়েছে বিল্ট-ইন ক্রোমকাস্ট। এটি ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥