Homeটেলিভিশনগোটা জুন মাস Samsung-এর! 30 তারিখের মধ্যে টিভি কিনলে FREE পাবেন সাউন্ডবার, 90 হাজারের TV-ও

গোটা জুন মাস Samsung-এর! 30 তারিখের মধ্যে টিভি কিনলে FREE পাবেন সাউন্ডবার, 90 হাজারের TV-ও

Samsung Free TV & Soundbar: চলতি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ (World T-20) মরসুমের কথা মাথায় রেখে, এবার Samsung Big TV Days সেল নিয়ে হাজির হল বিশ্বের অন্যতম বৃহত্তম ইলেক্ট্রনিক্স-টেক ব্র্যান্ড Samsung। চলতি মাসের গোড়া থেকেই তারা এই বিক্রয়পর্ব শুরু করেছে, যেখানে একাংশ Samsung ফ্ল্যাগশিপ টেলিভিশনে দুর্দান্ত অফার পাওয়া যাবে। এক্ষেত্রে বিভিন্ন মডেলে আকর্ষণীয় ক্যাশব্যাক থেকে শুরু করে ফ্রি সাউন্ডবার পেতে পারেন। তাই এই আধুনিক সময়ের সাথে তাল মিলিয়ে সেরা বিনোদন পেতে এবং ভালো টিভি কিনতে চাইলে আসুন, Samsung Big TV Days সেল সম্পর্কে কিছু কথা জেনে নিই।

Samsung Big TV Days সেলের অফার

স্যামসাং বিগ টিভি ডেজ সেলে কোম্পানি তার নির্বাচিত ফ্ল্যাগশিপ মডেলগুলিতে ৮৯,৯৯০ টাকার সেরিফ টিভি এবং ৭৯,৯৯০ টাকার সাউন্ডবার বিনামূল্যে দিচ্ছে। আবার Neo QLED, OLED এবং ক্রিস্টাল 4K UHD টিভি রেঞ্জের ৭৫ ইঞ্চি, ৭৭ ইঞ্চি, ৮৩ ইঞ্চি, ৮৫ ইঞ্চি এবং ৯৮ ইঞ্চি সাইজের একাধিক মডেলে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকসহ দুর্দান্ত ইএমআই অপশন কাজে লাগাতে পারবেন।

উল্লেখ্য, আগামী ৩০শে জুন মধ্যে স্যামসাং বিগ টিভি ডেজ সেল শেষ হয়ে যাবে। তাই কেনাকাটা করতে বা এই বিষয়ে আরও তথ্য পেতে নিকটতম ডিলারশিপে বা স্যামসাং স্টোরে খোঁজ নিতে পারেন।

Samsung TV-র ফিচার

স্যামসাং, সময়ের সাথে এগিয়ে থাকতে এবং কাস্টমারদের অভিজ্ঞতা উন্নত করতে সব হোম অ্যাপ্লায়েন্সেই এখন এআই (AI) অর্থাৎ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স-ভিত্তিক ফিচার দিচ্ছে। সেক্ষেত্রে কোম্পানির স্মার্ট টিভিগুলিতেও এখন অন্যান্য যাবতীয় ফাংশনের পাশাপাশি এই প্রযুক্তির সুবিধা মিলবে। পাশাপাশি ডিভাইসগুলি গেমিং, এন্টারটেইনমেন্ট, এডুকেশন এবং ফিটনেস সম্পর্কিত অনেক ফিচার অফার করবে। উল্লেখ্য, ক্লাউড গেমিং সার্ভিস থাকায় স্যামসাং টিভিগুলির ইউজাররা প্লাগ-অ্যান্ড-প্লে সহ এএএ টাইটেলগুলি উপভোগ করতে পারবেন – কোনো কনসোল বা পিসির প্রয়োজন ছাড়াই।

RELATED ARTICLES

আরও পড়ুন