Homeটেলিভিশনঅবিশ্বাস্য! প্রথমবার 25 হাজারের কমে মিলছে 55 ইঞ্চি ব্র্যান্ডেড Smart TV, সুযোগের সদ্ব্যবহার করুন

অবিশ্বাস্য! প্রথমবার 25 হাজারের কমে মিলছে 55 ইঞ্চি ব্র্যান্ডেড Smart TV, সুযোগের সদ্ব্যবহার করুন

এবারের আইপিএল ক্রিকেট মরসুম একেবারে শেষের মুখে এসে দাঁড়িয়েছে, কিন্তু বিনোদনের তো আর পরিসমাপ্তি বলে কিছু নেই। সেক্ষেত্রে আপনি যদি এখন নিজের বাড়িতে বড় স্ক্রিনের একটি স্মার্ট টিভি কিনে এনে নিজের পছন্দের কন্টেন্ট থিয়েটারের আমেজে উপভোগ করতে চান, অথচ তার জন্য বড় অ্যামাউন্ট অর্থাৎ বেশি টাকা খরচ করার কথা না ভাবেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে দারুণ সুখবর!

আসলে এই প্রথমবার ২৫ হাজার টাকার কম দামে ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজের স্মার্ট টিভি কেনার সুযোগ মিলছে – এখন জনপ্রিয় টিভি নির্মাতা Thomson, Flipkart-এর হাত ধরে তার টিভিগুলিতে বিশেষ ছাড়ের সুবিধা দিচ্ছে যে কারণে ব্র্যান্ডের Thomson 9R Pro 55 inch Smart TV মডেলটি সস্তায় কিনে নিতে বেশি বেগ পেতে হবেনা!

ছাড়! Thomson 9R Pro 55 inch Smart TV এখন পাবেন এই দামে

থমসন ৯ আর প্রো ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজের স্মার্ট টিভি মডেলটি বর্তমানে অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে মাত্র ২৪,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে এই টিভি কেনার সময় নির্বাচিত ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও পুরনো ডিভাইসের বদলে পাবেন ৩,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও। সব মিলিয়ে ২৫ হাজার টাকার চেয়েও অনেক কম দামে এটি কেনা যাবে।

Thomson 9R Pro 55 inch Smart TV-র স্পেসিফিকেশন

আলোচ্য থমসন ৯ আর প্রো ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজের স্মার্ট টিভিতে রয়েছে ৫৫ ইঞ্চি 4K আল্ট্রা-এইচডি (রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল) বেজেল-লেস ডিসপ্লে যা সিনেমাটিক এক্সপিরিয়েন্স অফার করে; সাথে আছে HDR 10+ সাপোর্ট। পারফরম্যান্সের জন্য এটি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেমের সাহায্যে চলে, যেখানে মেলে ২ জিবি র‍্যামের অপশন। এছাড়া এই টিভিতে বর্তমান ডলবি অ্যাটমস-টিউনড্ ৪০ ওয়াট ডুয়াল স্পিকার, ফলত এর গমগমে শব্দ কান ভরিয়ে দেবে।

অন্যান্য ফিচারের কথা বললে, এই স্মার্ট টিভিটিতে প্রচুর ওটিটি অ্যাপ সহজেই এতে অ্যাক্সেস করা যায়। এতে ব্যবহার করা যায় গুগল প্লে স্টোর ও আরও নানাবিধ অ্যাপ্লিকেশন। তাছাড়া কোম্পানি তাদের এই টেলিভিশনে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ইনবিল্ট ক্রোমকাস্ট সাপোর্টও দেয়। এদিকে কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ৩টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই এবং ব্লুটুথ ৫.০-এর মতো ফাংশন। সবচেয়ে বড় ব্যাপার হল, এটি বিদ্যুৎ সাশ্রয়ী A+ গ্রেড রেটিংপ্রাপ্ত।

RELATED ARTICLES

আরও পড়ুন