Homeটেলিভিশন75 ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজ সহ বাজারে আসছে নতুন Xiaomi TV A...

75 ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজ সহ বাজারে আসছে নতুন Xiaomi TV A সিরিজের টিভি, দাম শুরু মাত্র 19 হাজার টাকা থেকে

Xiaomi তাদের টিভি লাইনআপ আরও সম্প্রসারিত করতে চলেছে। শীঘ্রই সংস্থাটি A সিরিজের অধীনে A55 (L55MA-A), A65 (L65MA-A), A70 (L70MA-A), ও A75 (L75MA-A) মডেলগুলি আনতে চলেছে। গতকালই এই সিরিজের A50 মডেলটির উপর থেকে পর্দা সরানো হয়েছিল। আর নতুন মডেলগুলি আজ থেকে jd.com এর মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে।

Xiaomi TV A সিরিজের দাম

লঞ্চের আগেই নতুন Xiaomi TV A55, Xiaomi TV A65, Xiaomi TV A70, Xiaomi TV A75 মডেলের মূল্য সামনে এসেছে। এদের দাম যথাক্রমে রাখা হয়েছে ১,৬৪৯ ইউয়ান (প্রায় ১৯,১০০ টাকা), ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৫,৬০০ টাকা), ২,৫৯৯ ইউয়ান (প্রায় ৩০,২০০ টাকা) ও ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৯০০ টাকা)।

Xiaomi TV A সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি টিভি এ সিরিজে মেটাল বডি সহ হাই স্ক্রিন টু বডি রেশিও (৯৭.২ শতাংশ)-র স্ক্রিন উপস্থিত, যা ৪কে (৩৮৪০ x ২১৬০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। পারফরম্যান্সের জন্য এগুলিতে কোয়াড কোর কর্টেক্স এ৩৫ প্রসেসর, ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে।

আবার এই টিভিগুলিতে পাবেন ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, দুটি ইউএসবি পোর্ট, দুটি এইচডিএমআই পোর্ট, একটি এভি পোর্ট ও একটি ইথারনেট পোর্ট। আবার Xiaomi TV A সিরিজে ডিটিএস সাপোর্ট সহ ডুয়েল ১০ ওয়াট স্টেরিও স্পিকার রয়েছে। আর এগুলি এমআইইউআই টিভি অপারেটিং সিস্টেমে চলে। টিভিগুলি শাও এআই ভয়েস ও ওয়্যারলেস স্ক্রিন মিররিং ফিচার সহ এসেছে।

RELATED ARTICLES

Most Popular