দারুণ লুক ও আকর্ষণীয় ফিচার নিয়ে সদ্য লঞ্চ হওয়া Hero Xoom কিনুন মাত্র 8,000 টাকায়

Avatar

Published on:

Hero Xoom 110 Scooter Loan EMI

খুব সম্প্রতি হিরো মোটোকর্প (Hero MotoCorp) ভারতে তাদের সবচেয়ে স্টাইলিশ ও ফিচার সমৃদ্ধ স্কুটার Xoom 110 লঞ্চ করেছে। যার ডিজাইন সংস্থার প্রথম ইলেকট্রিক স্কুটার Vida V1-এর থেকে অনুপ্রাণিত। এটি দেশের বেস্ট সেলিং স্কুটার Honda Activa-কে জোর টক্কর দেবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

হিরো জুম ১১০ তিনটি ভ্যারিয়েন্টে এসেছে – LX,VX ও ZX। এদের অনরোড প্রাইস যথাক্রমে ৮০,০৯১ টাকা, ৮৩,৬১৫ টাকা এবং ৮৫,০১৯ টাকা। এখন বিষয় হচ্ছে, বহু ক্রেতা নগদ অর্থের পরিবর্তে যানবাহন কেনার জন্য ‘মাসিক কিস্তি’-কে বিকল্প পথ হিসেবে বেছে নেন। তবে এর জন্য কত টাকা ডাউনপেমেন্ট করতে হবে, অথবা মাসে দের অর্থের পরিমাণ কত হবে – এই সম্পর্কিত নানান প্রশ্ন দেখা দেয় ক্রেতাদের মনে।

আপনিও যদি Hero Xoom ইএমআই অপশনে ক্রয় করার কথা ভেবে থাকেন, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। বিভিন্ন ব্যাঙ্কে গাড়ি কেনার লোনে সুদের হার আলাদা। এক্ষেত্রে তাই সেটি ১০% ধরে নেওয়া হল। আবার লোন পরিশোধের সময়কাল ক্রেতারা নিজেদের পছন্দমতো বেছে নিতে পারলেও, এক্ষেত্রে তা ৩ বছর ধরে আলোচনা করা হল।

Hero Xoom-এর বেস ভ্যারিয়েন্ট LX-এর জন্য ৮,০০০ টাকা ডাউনপেমেন্ট করলে মাস মাস ২,৮২৬ টাকা ইএমআই গুণতে হবে। VX মডেলটির ক্ষেত্রেও ৮,০০০ টাকা এককালীন দিয়ে এটি বাড়ি আনা যাবে ঠিকই, কিন্তু প্রতি মাসে দিতে হবে ২,৪৪০ টাকার ইন্সটলমেন্ট। আবার সবচেয়ে দামি মডেল ZX কিনতে চাইলে যদি ৯,০০০ টাকা ডাউনপেমেন্ট করা হয়, তবে প্রত্যেক মাসে ২,৪৫৩ টাকার শোধ দিতে হবে।

সঙ্গে থাকুন ➥