মাত্র 5999 টাকায় Smart TV, দামি টিভিতে হাজার হাজার টাকা ছাড়, দেখে নিন পুরো লিস্ট

Flipkart Electronics Sale-এ Blaupunkt-এর ২৪ ইঞ্চি টিভির দাম ৬,৭৯৯ টাকা

আপনি যদি হালফিলে সাশ্রয়ী মূল্যে কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ স্মার্ট টিভি (Smart TV) ঘরে আনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে। আসলে আজ, অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ শুরু হচ্ছে Electronics Sale, যেখানে অত্যন্ত সস্তায় একাধিক নামী ব্র্যান্ডের স্মার্ট টিভি কেনার সুযোগ পাবেন ইউজাররা। বলে রাখি, ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই সেল। উল্লেখ্য যে, Flipkart-এর এই সেলে Blaupunkt এবং Thomson তাদের প্রায় সব টিভি মডেলের ওপরই বিশাল ডিসকাউন্ট দিচ্ছে। তদুপরি, আইসিআইসিআই ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ড মারফত পেমেন্টের ক্ষেত্রে ১০% ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন গ্রাহকরা। চলুন, চলতি Flipkart Electronics Sale-এ কোন কোন স্মার্ট টিভি অতিশয় সস্তায় কেনা যাবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart Electronics Sale-এ Blaupunkt-এর ২৪ ইঞ্চি টিভির দাম ৬,৭৯৯ টাকা

চলতি সেলে জার্মান কোম্পানি ব্লুপাঙ্কটের লেটেস্ট ২৪ ইঞ্চি সিগমা, থ্রি-ইন-ওয়ান মডেলটি ৬,৭৯৯ টাকায় কেনা যাবে। এই টিভিতে রয়েছে দুটি বটম-ফায়ারিং বিল্ট স্পিকার, এইচডি রেডি ডিসপ্লে এবং সারাউন্ড সাউন্ড টেকনোলজি সহ ২০ ওয়াট সাউন্ড আউটপুট। এয়ারস্লিম ডিজাইন সহ আসা এই মডেলটিতে ২.৪ গিগাহার্টজ ওয়াই-ফাই এবং এ৩৫৪ (A354) নামক চিপসেট পাওয়া যাবে। উল্লেখ্য যে, এই ২৪ ইঞ্চি স্মার্ট টিভিটির ব্রাইটনেস ৩০০ নিটস।

৫০ থেকে ৭৫ ইঞ্চি মডেলেও মিলবে বিশাল ছাড়

এছাড়া, ব্লুপাঙ্কটের সবচেয়ে বড়ো ৭৫ ইঞ্চি টিভিটি ৮৪,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, গুগল টিভি (Google TV) অপারেটিং সিস্টেম এবং একগুচ্ছ কার্যকর ফিচার সহ আসা কিউএলইডি (QLED) সিরিজের ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, এবং ৬৫ ইঞ্চি টিভিগুলি কিনতে হলে খরচ পড়বে যথাক্রমে ৩৫,৯৯৯ টাকা, ৩৯,৯৯৯ টাকা এবং ৬৩,৯৯৯ টাকা। উল্লেখ্য যে, এই ডিভাইসগুলিতে রয়েছে ডলবি অ্যাটমস (Dolby Atmos) প্রযুক্তি সহ ৩৬০ ডিগ্রি সারাউন্ড সাউন্ড এবং ৬০ ওয়াট স্পিকার, যার সুবাদে লিভিং রুমে হোম থিয়েটারের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন ইউজাররা। তদুপরি, এই মডেলগুলিতে গুগল অ্যাসিস্ট্যান্ট (Google Assistant) সাপোর্ট সহ ফার ফিল্ড ভয়েস কন্ট্রোল ফিচার মজুত রয়েছে, যার দৌলতে ভয়েস কমান্ডের সাহায্যে ব্যবহারকারীরা এই ডিভাইসগুলিকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

4K স্মার্ট টিভিও অতি সস্তায় কেনা যাবে

সাম্প্রতিককালে চলমান ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে ব্লুপাঙ্কট ৪কে স্মার্ট টিভির সব মডেলেই দুর্দান্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এর মধ্যে ৩২ ইঞ্চি সাইবারসাউন্ড এলইডি স্মার্ট টিভি (32CSA7101) ৯,৯৯৯ টাকায়, ৪০ ইঞ্চি সাইবারসাউন্ড এলইডি স্মার্ট টিভি (40CSA7809) ১৫,৯৯৯ টাকায়, এবং ৪২ ইঞ্চি সাইবারসাউন্ড এলইডি স্মার্ট টিভি (42CSA7707) মাত্র ১৬,৯৯৯ টাকায় ঘরে আনতে পারবেন ক্রেতারা।

Flipkart Electronics Sale-এ Thomson-এর ২৪ ইঞ্চি টিভি কিনতে হলে খরচ পড়বে মাত্র ৫,৯৯৯ টাকা

চলতি ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে থমসনের ২৪ ইঞ্চি 24TM2490 মডেল ৫,৯৯৯ টাকা, ৩২ ইঞ্চি 32TM3290 মডেল ৭,৪৯৯ টাকা, ৪০ ইঞ্চি 40PATH7777 মডেল ১৫,৪৯৯ টাকা, ৪২ ইঞ্চি 42PATH2121 মডেল ১৫,৯৯৯ টাকা, ৪৩ ইঞ্চি 43PATH0009BL মডেল ১৬,৯৯৯ টাকা, ৫০ ইঞ্চি 50PATH1010BL মডেল ২৪,৯৯৯ টাকা, এবং ৫৫ ইঞ্চি 55PATH5050BL মডেল ২৮,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, ৬৫ ইঞ্চি 65 OATHPRO 2020 মডেলটি ৫৩,৯৯৯ টাকায় এবং ৭৫ ইঞ্চি 75 OATHPRO2121 মডেলটি ৭৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন ভারতীয়রা।