8GB র‍্যামের এই Vivo ফোনে দারুণ ছাড় দিচ্ছে Amazon, দামের সমান এক্সচেঞ্জ অফার পাবেন!

অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির কারণে এখন পুরোনো ফোন বদলে নতুন মডেল কেনা বেশ সহজ হয়ে গেছে। Flipkart, Amazon থেকে শুরু করে খোদ স্মার্টফোন ব্র্যান্ডগুলিই তাদের ওয়েবসাইটে মোটা টাকার এক্সচেঞ্জ অফার দিচ্ছে। সেক্ষেত্রে আপনার যদি এখন এখন বাজেট সেগমেন্টে স্লিম ডিজাইন, লাইট ওএস এবং ভালো ব্যাটারি ব্যাকআপওয়ালা একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, তাও আবার নিজের পুরোনো ফোন বদলে, তাহলে Amazon India-র একটি অফারে আপনি কার্যত পুরো দামই বাঁচাতে পারবেন। হ্যাঁ, ঠিকই পড়েছেন! আসলে Amazon এই মুহূর্তে Vivo Y36 ফোনটি দুর্দান্ত ডিসকাউন্টে বেচছে। আপনি এতে ৭ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি মোটা টাকার এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফার কাজে লাগাতে পারবেন। আর এই Vivo ফোনটির ফিচারও বেশ আকর্ষণীয়।

Vivo Y36 ফোনে পাবেন দুর্দান্ত অফার

ভিভো ওয়াই৩৬ ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ২১,৯৯৯ টাকা হলেও, এখন অ্যামাজন ইন্ডিয়ার অফারে এটি ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার মিলবে সর্বনিম্ন ৭২৭ টাকার ইএমআই স্কিমও।

সবচেয়ে বড় কথা হল যে, আপনি এই ভিভো ফোন কেনার জন্য যদি পুরোনো স্মার্টফোন বিনিময় করেন, তাহলে ১৪,২০০ টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে পেতে পারেন। অর্থাৎ সব অফার কোনোভাবে কাজে লাগানো গেলে এটি কেনার জন্য হাজার-দু হাজার টাকার কাছাকাছি খরচ হবে। তবে মনে রাখবেন, এই এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে পুরোনো স্মার্টফোনের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান ফিজিক্যাল অবস্থার ওপর।

Vivo Y36-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৬ স্মার্টফোনটিতে ৬.৬৪ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৩৮৮×১০৮০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মিলবে। এক্ষেত্রে ৮ জিবি ভার্চুয়াল র‍্যামের সুবিধাও মিলবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এটিতে দেখা যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। উল্লেখ্য, ভিভোর এই হ্যান্ডসেট দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – মিটিওর ব্ল্যাক এবং ভাইব্র্যান্ট গোল্ড।