Galaxy S23 FE: ক্রেতাদের মন জয়ে শীঘ্রই 3 ক্যামেরার দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Samsung

Samsung Galaxy S23 FE-এর লঞ্চ যে শুধু সময়ের অপেক্ষা, তা হালে নানা প্রতিবেদন মারফত জানা গিয়েছে। দীর্ঘদিন ধরেই নানা সূত্র মারফৎ বিভিন্ন তথ্য ফাঁস হওয়ার পর, দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি অবশেষে অফিশিয়যালি ভারতে Galaxy S23 FE-এর আগমন নিয়ে টিজ করা শুরু করেছে। সম্প্রতি, স্যামসাং এদেশে বর্তমান প্রজন্মের Galaxy S21 FE-এর Snapdragon 888 প্রসেসর ভ্যারিয়েন্টটি লঞ্চ করেছে। এখনও আনুষ্ঠানিকভাবে S23 FE-এর লঞ্চের তারিখ ঘোষণা না হলেও, এটি অক্টোবরের প্রথমার্ধে আত্মপ্রকাশ করবে বলে দাবি করা হয়েছে।

Samsung Galaxy S23 FE-এর অফিসিয়াল টিজা

স্যামসাং আসন্ন গ্যালাক্সি এস২৩ এফই-কে ‘দ্য এপিক ওয়ান’ হিসাবে টিজ করা হয়েছে। এই পোস্টারটি ফোনে তিনটি ক্যামেরা সেন্সরের উপস্থিতি নিশ্চিত করেছে। এটিকে একটি ‘কামিং সুন’ ট্যাগ সহ তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়াও, অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-তে ফোনটির ডেডিকেটেড মাইক্রোসাইটও লাইভ হয়েছে, যা এই ই-কমার্স প্ল্যাটফর্মে হ্যান্ডসেটটির উপলব্ধতা নিশ্চিত করে। তবে উল্লিখিত তথ্যগুলি ছাড়া, গ্যালাক্সি এস২৩ এফই-এর লঞ্চের তারিখ এবং সেলের তারিখ সহ বাকি বিবরণগুলি এখনও নিশ্চিত করা হয়নি।

যদিও Samsung Galaxy S23 FE সম্পর্কে প্রচুর পরিমাণে তথ্য প্রকাশ হওয়ার কারণে কল্পনার অবকাশ নেই। ফাঁস হওয়া রেন্ডার বক্সি ডিজাইন এবং কমপ্যাক্ট ফর্ম ফ্যাক্টর প্রকাশ করেছে। স্পেসিফিকেশনের ক্ষেত্রে, S23 FE অঞ্চলভেদে Qualcomm Snapdragon 8 Gen 1 বা Samsung Exynos 2200 প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। এতে ২৫ ওয়াট ওয়্যার্ড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে।

অন্যদিকে, ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy S23 FE-তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ১২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর যুক্ত থাকবে বলে শোনা যাচ্ছে৷ স্মার্টফোনটি ভায়োলেট, গ্রাফাইট, হোয়াইট এবং লাইম গ্রিন কালার পাওয়া যাবে।