ফ্লিপকার্ট সেলে অফারের বন্যা, 9000 টাকা পর্যন্ত ছাড়ে Redmi, Samsung, Realme স্মার্টফোন

Flipkart Mobile Phones Bonanza সেলে ক্রেতারা ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০% ও HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন

জনপ্রিয় শপিং অ্যাপ Flipkart-এ শুরু হয়েছে Mobile Phones Bonanza Sale। আর এই সেল চলবে আগামী ৭ জুন পর্যন্ত। ক্রেতাদের নো কস্ট ইএমআই থেকে এক্সচেঞ্জ ও ১০ দিন পর মোবাইল হ্যান্ড ওভার সহ একাধিক অফার দিচ্ছে এই ই-কমার্স প্ল্যাটফর্মটি। একই সঙ্গে আকর্ষণীয় ব্যাঙ্ক অফারও পাওয়া যাচ্ছে। Flipkart Mobile Phones Bonanza সেলে ক্রেতারা ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০% ও HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আসুন এই সেলে সস্তায় কোন কোন স্মার্টফোন কেনা যাবে দেখে নেওয়া যাক।

Motorola G13

৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই স্মার্টফোনটি ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেলে আপনি পেয়ে যাবেন মাত্র ৯,৯৯৯ টাকায়। এছাড়া ফোনটি মাসিক কিস্তিতেও কেনা যাবে। এর জন্য প্রতি মাসে আপনাকে ৩৫২ টাকা দিতে হবে। আর পুরনো ফোন এক্সচেঞ্জ করলে আপনি ৮,৯৯৯ টাকা পর্যন্ত ছাড়ও পেতে পারেন।

Poco C55

পোকো সি৫৫ ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৩,৯৯৯ টাকা। তবে এই সেলে আপনি ফোনটি পেতে পারেন মাত্র ৯,৪৯৯ টাকা। এছাড়া আপনি প্রতিমাসে ৩৩৪ টাকা ইএমআই দিয়েও এই ফোনটি কিনতে পারেন। আবার পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ৮,৯৫০ টাকা পর্যন্ত ছাড়ও মিলবে।

Redmi 10

রেডমি ১০ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ৯,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার আপনি চাইলে প্রতি মাসে ৩৩৪ টাকা ইএমআই দিয়েও কিনতে পারেন এই ফোনটি। পুরনো ফোনের কন্ডিশন ভালো হলে আপনি ৮৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পেতে পারেন।

Realme C33 2023

৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসা এই ফোনটির দাম ১২,৯৯৯ টাকা হলেও, ছাড়ের পর এটি আপনি পেয়ে যাবেন ৯,৯৯৯ টাকায়। আর প্রতি মাসে ৩৫২ টাকা ইএমআই দিয়েও ডিভাইসটি বাড়ি নিয়ে আসা যাবে। এই ফোনে আপনি ৯৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পেতে পারেন।

Samsung Galaxy M04

স্যামসাংয়ের এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১১,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের এই সেলে আপনি এটি পেয়ে যাবেন মাত্র ৮,০৯৯ টাকায়। এছাড়া এই ফোনটি মাসিক কিস্তিতে কিনতে চাইলে প্রতি মাসে আপনাকে দিতে হবে ৩৫২ টাকা। তবে দুঃখের বিষয় হলো, অন্যান্য ফোন গুলির মত এখানে আপনি কোনো এক্সচেঞ্জ অফার পাবেন না।