পুজোর আগেই বাড়ি আনুন Mahindra Bolero, Scorpio-সহ এই গাড়িগুলি, পাবেন ২.৫৬ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

পুজোর আগেই গাড়ি কেনার কথা ভাবছেন? তবে এখনই তার উপযুক্ত সময়। সমস্ত বড় চার চাকার গাড়িতে বিশাল ছাড়ের ঘোষণা করেছে ভারতের অন্যতম মোটর প্রস্তুতকারী সংস্থা মাহিন্দ্রা (Mahindra)। সম্প্রতি দেশীয় এই সংস্থাটি তাদের ওয়েবসাইটে এই ছাড়ের বিষয়ে বিস্তারিত জানিয়েছে। Mahindra-র Alturas SUV, Bolero, Scorpio সহ একাধিক গাড়ির ওপর ৯,৫৫০ টাকা থেকে ২.৫৬ লক্ষ‌ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানা গেছে।

Mahindra-র কোন মডেলগুলিতে ছাড় মিলবে না

মাহিন্দ্রা-র ওয়েবসাইট অনুযায়ী, ক্যাশ অফার, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট এবং অন্যান্য বিষয়ে ছাড় দেওয়া হবে। তবে বিভিন্ন ডিলারের কাছে এই ছাড়ের পরিমাণ ভিন্ন হতে পারে। এছাড়া Thar এবং XUV700 (সদ্য লঞ্চ হয়েছে) এই দুটি মডেলের ওপর কোনো ছাড় পাওয়া যাবে না বলে জানিয়েছে সংস্থাটি।

Mahindra-র কোন মডেলে কত ছাড় মিলবে

Mahindra Alturas SUV-এ মিলবে সর্বোচ্চ ৩১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। যার মধ্যে কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ১১,৫০০ টাকা এবং অন্যান্য ছাড় বাবদ ২০,০০০ টাকা পাওয়া যাবে।

XUV500 মডেল কেনা যাবে সর্বোচ্চ ২.৫৬ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্টে, যার মধ্যে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ১.৭৯ লক্ষ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ ৫০,০০০ এবং ৬,৫০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট, এছাড়াও থাকছে ২০,০০০ টাকার অ্যাডিশনাল অফার।

Mahindra KUV100 NXT মডেলের সাথে ৪১,০৫৫ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার মধ্যে রয়েছে ৩৮,০৫৫ টাকা ক্যাশ অফার এবং ৩,০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট।

XUV300 মডেলটিতে ছাড় পাওয়া যাবে সর্বোচ্চ ৪৪,০০০ টাকা। এর মধ্যে ১৫,০০০ টাকা ক্যাশ অফার, ২০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস, ৪,০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট এবং ৫,০০০ টাকা অতিরিক্ত ছাড় থাকছে।

Mahindra Bolero SUV সর্বাধিক ৯,৫৫০ টাকা ছাড়ে কিনতে পারবেন ক্রেতারা। যার মধ্যে ৩,০০০ টাকা ক্যাশ বেনিফিট এবং ৬,৫৫০ টাকা অন্যান্য ছাড় রয়েছে।

Mahindra Marazzo মডেলটিতে ২৫,২০০ টাকা সর্বোচ্চ ছাড় মিলবে। যার মধ্যে ২০,০০০ টাকা ক্যাশ বোনাস এবং ৫,২০০ টাকা কর্পোরেট অফার থাকছে।

সবশেষে রয়েছে মাহিন্দ্রার অতি পরিচিত মডেল Scorpio। এতে ৪,০০০ টাকা ক্যাশ কর্পোরেট ডিসকাউন্ট এবং ১৫,০০০ টাকা অন্যান্য অফার সমেত মোট ১৯,০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন