সব দরকারি ফিচার্স এক ফোনে, ক্রেতাদের স্বপ্নপূরণ করতে আসছে Moto G24 Power

Moto G24 Power আগামী ৩০ জানুয়ারি ভারতে লঞ্চ হবে বলে মোটোরোলা ইতিমধ্যেই ঘোষণা করেছে। দেশের জনপ্রিয় ই-রিটেলার, ফ্লিপকার্টে লাইভ হওয়া মাইক্রোসাইট থেকে Moto G24 Power-এর কয়েকটি স্পেসিফিকেশন এবং ফিচার সামনে এসেছিল৷ এবার ফোনটির প্রতি ক্রেতাদের আকর্ষণ আরও বাড়াতে, মোটোরোলা ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে Moto G24 Power-এর একটি লিস্টিং লাইভ হয়েছে, যা দাম ছাড়া ক্যামেরা, প্রসেসর ডিটেইলস সহ প্রায় সবকিছুই প্রকাশ করেছে।

Moto G24 Power-এর স্পেসিফিকেশন প্রকাশ্যে এল

মোটোরোলা ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের লিস্টিং অনুযায়ী, মোটো জি২৪ পাওয়ার পাঞ্চ-হোল ডিজাইন সহ ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লের সঙ্গে আসবে। স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। মোটো জি২৪ পাওয়ার-এ পারফরম্যান্সের জন্য ৪ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট ব্যবহৃত হবে। ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য, Moto G24 Power-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা অবস্থান করবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। Moto G24 Power-এর অন্যতম প্রধান আকর্ষণ হল, এতে ৩৩ ওয়াট দ্রুত চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি পরিমাপ ১৬৩.৪৯ x ৭৪.৫৩ x ৮.৯৯ মিলিমিটার এবং ওজন ১৯৭ গ্রাম হবে। মোটোরোলার এই ডিভাইসে আইপি৫২ (IP52)-রেটেড ওয়াটার-রেপেলেন্ট চ্যাসিস থাকবে।

উন্নত অডিও এক্সপেরিয়েন্সের জন্য, Moto G24 Power-এ ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্পিকার সিস্টেম অন্তর্ভুক্ত থাকবে। এছাড়াও ফোনটি ডুয়েল সিম স্লট, ৪জি ভিওএলটিই, ওয়াইফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস, মাইক্রোএসডি কার্ড স্লট, ইউএসবি-সি পোর্ট, ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক ও সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। Moto G24 Power-এর দামটি এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি। তবে কোম্পানি নিশ্চিত করেছে যে, Moto G24 Power ইঙ্ক ব্লু এবং গ্লেসিয়ার ব্লু কালার অপশনে বাজারে আসবে।