Truke Buds A1: মাত্র 1299 টাকায় দুর্দান্ত ফিচারের ব্লুটুথ ইয়ারবাড, ফুল চার্জে চলবে 48 ঘন্টা

Truke Buds A1 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। তবে ই -কমার্স সাইট অ্যামাজনে এখন এটি ১,২৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

ভারতীয় বাজারে Truke নিয়ে এলো তাদের নতুন অডিও প্রোডাক্ট, যার নাম Buds A1 ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। বাজেট রেঞ্জে আসলেও এই ইয়ারফোনে রয়েছে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, ৫০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড এবং ৪৮ ঘণ্টার দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Truke Buds A1 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Truke Buds A1 ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ট্রুক বাডস এ১ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। তবে ই -কমার্স সাইট অ্যামাজনে এখন এটি ১,২৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আগামী ৩ মার্চ থেকে শুরু হবে এর বিক্রি। কিন্তু বর্তমানে ইয়ারফোনটি প্রি অর্ডারে উপলব্ধ।

Truke Buds A1 ইয়ারবাডের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ট্রুক বাডস এ১ ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড স্টেম সহ ক্লাসিক ডিজাইনে এসেছে। আর এর চার্জিং কেসটি পেবলের মত দেখতে। সংস্থাটি দাবি করেছে, বাজেট রেঞ্জে আসলেও ইয়ারফোনটি সিনেমাটিক মিউজিক এক্সপিরিয়েন্স প্রদান করবে। এর জন্য এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম টাইটেনিয়াম অডিও ড্রাইভার। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে তিনটি প্রিসেট ইকুইলাইজার মোড উপলব্ধ। এইগুলি হল ডায়নামিক অডিও, বেস বুষ্ট মোড এবং মুভি মোড।

যাইহোক, ইয়ারফোনটির নজরকাড়া বৈশিষ্ট্য হল এর অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। এখানে জানিয়ে রাখি, ইয়ারফোনটি হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন অফার করবে, যা ৩০ ডেসিবেল পর্যন্ত নয়েজ এড়াতে সক্ষম। তদুপরি অডিও ডিভাইসটিতে রয়েছে কোয়াড মাইক সিস্টেম। যার মাধ্যমে উন্নত এবং স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব।

আবার দ্রুত নিকটবর্তী ডিভাইসের সঙ্গে কানেকশনের জন্য এটি ওয়ান স্টেপ ইনস্ট্যান্ট পেয়ারিং টেকনোলজি ও ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সাপোর্ট সহ এসেছে। সংস্থার মতে, একবার চার্জে Truke Buds A1 ইয়ারবাড চার্জিং কেস সমেত ৪৮ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। এর জন্য এতে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে এখানেই শেষ নয়, গেম খেলার জন্য হেয়ারেবলটিতে ৫০এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড বর্তমান।