Amazon Summer Sale 2022: ১০,০০০ টাকার কমে কিনে নিন টিভি, এসি, ওয়াশিং মেশিন ও রেফ্রিজারেটর

গতকাল অর্থাৎ ৪ মে থেকে শুরু হয়েছে ‘Amazon Summer Sale 2022’ (অ্যামাজন সামার সেল ২০২২)। সেলটি কত দিন ধরে চলবে সে সম্পর্কে এখনো কিছু জানা না গেলেও নানাবিধ প্রোডাক্টে ক্রেতারা যে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং অফার পাবেন তা নিশ্চিত হয়েছে৷ বিশেষ করে আপনি যদি নতুন কোনো ইলেকট্রনিক্স আইটেম কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই সেল আপনার জন্য নিয়ে এসেছে এক দারুণ সুবর্ণ সুযোগ। কেননা চলতি সেলে বিপুল ছাড়ে স্মার্ট টিভি, এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিনসহ বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট কেনার সুযোগ রয়েছে। উপরন্তু, এই আইটেমগুলিতে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার, এবং কুপন ডিসকাউন্টের সুবিধাও উপলব্ধ থাকছে। আবার, আইসিআইসিআই ব্যাঙ্ক, কোটাক ব্যাঙ্ক ও আরবিএল ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে মিলবে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। চলুন, চলতি Amazon সেলে বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেটসে উপলব্ধ দুর্দান্ত অফারগুলির ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

স্মার্ট টিভিতে উপলব্ধ অফারসমূহ

আপনি যদি একটি নতুন টিভি কেনার প্ল্যান করে থাকেন, তবে অ্যামাজনের চলতি সেলে অনেকগুলি বিকল্প উপলব্ধ রয়েছে। ক্রেতারা ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের Croma HD Ready LED TV কিনতে পারবেন মাত্র ৭,২৪০ টাকায়। আবার, Vu-র টিভি ঘরে আনতে হলে খরচ পড়বে ৯,৯৯৯ টাকা। এছাড়া, Amazon Basic ব্র্যান্ডিংযুক্ত Fire TV কিনতে হলে ক্রেতাদের ১২,৭৪৯ টাকা ব্যয় করতে হবে।

অন্যদিকে, Beston-এর ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের টিভি সেল চলাকালীন ৮,৯৯৯ টাকায় কেনা যেতে পারে। আবার, OnePlus-এর স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি কিনতে হলে গ্রাহকদের ১২,৪৯৯ টাকা খসাতে হবে।

এসি এবং রেফ্রিজারেটরের উপর উপলব্ধ অফারসমূহ

চলতি সেলে এসি (এয়ার কন্ডিশনার)-এর উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর রেফ্রিজারেটর কিনতে হলে ক্রেতাদের ন্যূনতম ৭,৪৯০ টাকা ব্যয় করতে হবে। আবার, মাত্র ৬,৯৯৯ টাকা খরচ করে ইউজাররা একটি দুর্দান্ত ওয়াশিং মেশিন ঘরে আনতে পারবেন।

এক্ষেত্রে সেল চলাকালীন Whirlpool-এর ১.৫ টনের ৫-স্টার রেটিংযুক্ত এসি কিনতে হলে গ্রাহকদের ৩৬,৪৯০ টাকা খরচা করতে হবে। এছাড়া, Amazon Basic-এর ১.৫ টনের এসি ২৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার, LG-র ১৯০ লিটার রেফ্রিজারেটর ঘরে আনার জন্য ইউজারদের ১৬,৪৯০ টাকা খসাতে হবে। অন্যদিকে, ৬.৫ কেজি ক্যাপাসিটিযুক্ত Samsung-এর টপ লোড ওয়াশিং মেশিন কিনতে হলে খরচ পড়বে ১৪,৪৯০ টাকা। অতএব দেরি না করে এখনই কেনাকাটা সেরা ফেলুন!