দাম শুরু ৬৭৯৯ টাকা থেকে, আজ Redmi 9A কেনার দারুন সুযোগ

আজ ভারতে দ্বিতীয়বার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে Redmi 9A। দুপুর ১২ টায় Mi.com ও Amazon থেকে এই ফোনটি কিনতে পারবেন। গত ৪ সেপ্টেম্বর প্রথমবার সেল অনুষ্ঠিত হয়েছিল এই ‘দেশ কি স্মার্টফোন’ এর। সেখানে যথেষ্ট সাড়া পেয়েছিল ফোনটি। ভারতে রেডমি ৯ এ এর দাম শুরু হয়েছে ৬,৭৯৯ টাকা থেকে। মূলত এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসাবে Xiaomi এই ফোনটিকে ভারতে এনেছে।

ভারতে Redmi 9A ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ, এই দুই বিকল্পে পাওয়া যাবে। যাদের যথাক্রমে ৬,৭৯৯ টাকা ও ৭,৪৯৯ টাকা। রেডমি ৯ এ তিনটি কালারে পাওয়া যাবে – নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক। অ্যামাজনে Amazon Pay ICICI Bank Credit Card ও HSBC Cashback Card গ্রাহকদের ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। আবার নো কস্ট ইএমআই এর সুবিধাও উপলব্ধ।

Redmi 9A স্পেসিফিকেশন:

ডুয়েল সিমের রেডমি ৯এ স্মার্টফোনে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই স্মার্টফোনে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর দেওয়া হয়েছে। সঙ্গে রয়েছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে P2i কোটিং ও আইআর ব্লাস্টার উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯এ এর পিছনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন্য সামনে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং এর জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এছাড়াও আছে ৩.৫ অডিও জ্যাক। অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ ইন্টারফেস দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক আছে।