ডিসকাউন্টের সাথে মাসিক কিস্তির সুবিধা, Vivo ফোন কেনার সেরা সুযোগ দিচ্ছে Flipkart

অ্যামোলেড ডিসপ্লে সহ আসা Vivo T2 5G ফ্লিপকার্ট ভিভো ডেজ সেলে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আর Vivo T2x 5G ফোনটি ১১,২৪৯ টাকায় পাওয়া যাবে। এই ডিভাইসে ৫০ মেগাপিক্সেল নাইট ক্যামেরা রয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারি থেকে Flipkart-এ শুরু হয়েছে Vivo Days সেল। এই সেল চলবে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সময়কালে Vivo T2 5G, Vivo T2x 5G, Vivo T2 Pro 5G, Vivo X100, Vivo X100 Pro, Vivo V29 সিরিজের ফোন ডিসকাউন্টে পাওয়া যাবে। আবার ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফারও রয়েছে। আসুন Flipkart Vivo Days সেলে কোন ফোন কত দামে বিক্রি হচ্ছে দেখে নিন।

Flipkart Vivo Days Sale-এ একাধিক Vivo ফোনে ছাড়

অ্যামোলেড ডিসপ্লে সহ আসা Vivo T2 5G ফ্লিপকার্ট ভিভো ডেজ সেলে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আর Vivo T2x 5G ফোনটি ১১,২৪৯ টাকায় পাওয়া যাবে। এই ডিভাইসে ৫০ মেগাপিক্সেল নাইট ক্যামেরা রয়েছে। এদিকে এই সেলে ২১,৯৯৯ টাকায় বিক্রি হবে Vivo T2 Pro 5G। এর মাসিক কিস্তি শুরু হবে ৭,৩৩৪ টাকা থেকে।

আবার ফ্লিপকার্ট ভিভো ডেজ সেলে Vivo X100 স্মার্টফোনটি ৬৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে, যেখানে এর এমআরপি ৬৮,৯৯৯ টাকা। আর ৮৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে Vivo X100 Pro। দুটি ফোনের ইএমআই শুরু হয়েছে যথাক্রমে ২,৬৬৭ টাকা ও ৩,৪৫০ টাকা থেকে।

Flipkart Vivo Days সেলে Vivo V29 5G, Vivo V29e ডিভাইস দুটি যথাক্রমে ৩০,৪৯৯ টাকায় ও ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এদের মাসিক কিস্তি শুরু হয়েছে যথাক্রমে ৫,০৮৪ টাকা ও ৪,১৬৭ টাকা থেকে। দুটি ফোনই দুর্দান্ত সেলফি ক্যামেরা অফার করে।