Mahindra এবং UCO Bank গাঁটছড়া বাঁধল, SUV গাড়ি কিনতে আকর্ষণীয় সুদে ঋণ দেবে

আকর্ষণীয় সুদের হারে ঋণ দিয়ে ক্রেতাদের গাড়ি কেনার স্বপ্ন পূরণ করতে রাষ্ট্রায়ত্ত বা বড় প্রাইভেট ব্যাঙ্ক কিংবা এনবিএফসি (ব্যাঙ্ক নয় এমন আর্থিক সংস্থা)-র সাথে বিভিন্ন গাড়ি সংস্থার জোট বাঁধতে প্রায়ই দেখা যায়। বাজারে প্রতিদ্বন্দ্বীদের পদাঙ্ক অনুসরণ করে এবার সেই একই পদক্ষেপ নিল দেশীয় এসইউভি নির্মাতা মাহিন্দ্রা (Mahindra)।

মঙ্গলবার সংস্থার তরফে জানানো হয়েছে যে, তাদের স্পোর্টস ইউটিলিটি ভেহিকেল বা এসইউভি কিনতে ইচ্ছুক গ্রাহকদের আকর্ষণীয় ফাইন্যান্স অপশন সরবরাহ করতে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক ইউকো ব্যাঙ্কের সাথে জোট বেঁধেছে মাহিন্দ্রা। বর্তমানে দেশজুড়ে ইউকো ব্যাঙ্কের ৩,০০০ টির বেশি শাখা ছড়িয়ে রয়েছে। তাদের এই বড় নেটওয়ার্ককে কাজে লাগিয়ে দেশের বিভিন্ন প্রান্তে ক্রেতাদের আকর্ষণ করতে চাইছে মাহিন্দ্রা।

ইউকো ব্যাঙ্ক চুক্তি অনুযায়ী মাহিন্দ্রার গ্রাহকদের গাড়ি কিনতে আকর্ষণীয় সুদের হার এবং অতিরিক্ত LTV (Loan To Value) প্রদান করবে। এমনকি এর জন্য অতিরিক্ত কোনো আগাম অর্থ প্রদান করার প্রয়োজন হবে না। দুই সংস্থার জোট প্রসঙ্গে মাহিন্দ্রার অটোমোটিভ ডিভিশনের বিক্রি ও গ্রাহক পরিষেবা বিভাগের ভাইস প্রেসিডেন্ট সতিন্দর সিং বাজওয়া বলেন, “ইউকো ব্যাঙ্কের সঙ্গে আমাদের এই গাঁট বন্ধনের ফলে মাহিন্দ্রা এসইভি কিনতে আসা ক্রেতারা আকর্ষণীয় ফাইন্যান্স অপশন পাবেন।”

তিনি যোগ করেন, তাছাড়াও আমাদের এই জোট বন্ধন অনেক মানুষের এসইউভি কেনার স্বপ্নকে সহজতর করতে সাহায্য করবে। অন্য দিকে, মাহিন্দ্রার সঙ্গে হাত মেলানোর প্রসঙ্গে ইউকো ব্যাঙ্কের এগজিকিউটিভ ডিরেক্টর ইশরাক আলী খান বলেন,” ইউকো ব্যাঙ্ক মাহিন্দ্রার বিভিন্ন ধরনের গ্রাহক যেমন বেতনভুক্ত, স্বনির্ভর, ব্যবসায়ী, পেশাদার কিংবা কৃষক, এই সমস্ত ধরনের মানুষকেই ঋণ গ্রহণে সহায়তা করবে। ফলে তাদের পক্ষে মাহিন্দ্রার এসইউভি কেনা আরও সহজ হতে চলেছে।”