হাতে আর 4 দিন, সস্তায় ফিচারে পরিপূর্ণ 5G স্মার্টফোন কেনার স্বপ্নপূরণ করবে Motorola

মোটোরোলা (Motorola) বিভিন্ন দেশে তাদের Moto G-সিরিজের একগুচ্ছ নতুন স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে৷ যার মধ্যে অন্যতম Moto G34 5G। আগামী সপ্তাহেই ভারতের বাজারে পা রাখতে চলেছে এটি। লেনোভো (Lenovo) অধীনস্থ ব্র্যান্ডটি সম্প্রতি এই হ্যান্ডসেটের লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছে। Moto G34 5G আগামী ৯ জানুয়ারি এদেশে আত্মপ্রকাশ করবে এবং ফ্লিপকার্টে বিক্রি হবে। এবার ফোনটির কালার অপশনগুলিও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

Moto G34 5G-এর কালার ভ্যারিয়েন্ট

মোটোরোলা ইন্ডিয়া তাদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে একটি ছোট টিজার ভিডিও শেয়ার করেছে, যা নিশ্চিত করেছে, মোটো জি৩৪ আইস ব্লু, চারকোল ব্ল্যাক এবং ওশান গ্রিন নামে তিনটি কালার অপশনে পাওয়া যাবে। আর শেষেরটি হল সেই ভ্যারিয়েন্ট, যা ভিগান লেদারের রিয়ার প্যানেল অফার করে। জানিয়ে রাখি, মোটোরোলা আনুষ্ঠানিকভাবে আগামী ৯ জানুয়ারি ভারতে এই নয়া ফোনটি লঞ্চ করবে।

মোটো জি৩৪ ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরের সাথে আসবে। ব্র্যান্ড দাবি করেছে যে এই চিপসেট মডেলটিকে তার প্রাইস সেগমেন্টে দ্রুততম 5G স্মার্টফোন করে তুলবে। স্মার্টফোনটিকে গত ডিসেম্বরে চীনে লঞ্চ করা হয়েছিল, তাই এর বৈশিষ্ট্যগুলি আর অজানা নেই। চীনে লঞ্চ হওয়া মোটো জি৩৪ ৫জি-তে ৬.৫ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন অফার করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G34 5G-এ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পিছনে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে, আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। চীনা মডেলে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত রয়েছে। মাইক্রোএসডি কার্ড স্লট এবং ভার্চুয়াল র‍্যাম এক্সপ্যানশনের মাধ্যমে ৮ জিবি পর্যন্ত মেমরি এবং স্টোরেজ আরও প্রসারিত করা যায়। Moto G34 5G-এ অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ব্লুটুথ, ওয়াইফাই, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।