পাবেন ১৫০০ টাকা পর্যন্ত ছাড়, প্রথমবার কেনা যাবে Realme X7 Pro 5G

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Realme X7 Pro 5G। গত সপ্তাহে এই ফোনটি Realme X7 5G এর সাথে লঞ্চ হয়েছিল। দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে এই ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে রিয়েলমি এক্স৭ প্রো ৫জি এর ওপর আকর্ষণীয় অফার ঘোষণা করা হয়েছে। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।

Realme X7 Pro 5G এর দাম ও অফার

রিয়েলমি এক্স৭ প্রো ৫জি একটি ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। ফোনটি মিস্টিক ব্ল্যাক ও ফ্যান্টাসি কালারে পাওয়া যাবে। 

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে Axis Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ডধারীদের ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। আবার আপগ্রেড প্ল্যানে এই ফোনটি ৯,০০০ টাকা ছাড়ে কেনার সুযোগ আছে। আপগ্রেড প্ল্যান সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Realme X7 Pro 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি এক্স৭ প্রো ৫জি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে আছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ১০০০ প্লাস প্রসেসর। সাথে আছে Mali-G77 গ্রাফিক্স প্রসেসর। তাপনিয়ন্ত্রনের জন্য এতে আছে eSport grade VC Liquid Cooling সিস্টেম। ফোনটি ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ (এফ/২.৪৫)। আবার পিছনে আছে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর (এফ/১.৮) + ১১৯ ডিগ্রি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা সেটআপ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন