চমকে যাওয়ার মতো অফার, 5G ফোনের সাথে 30 হাজার টাকার বেশি ডিসকাউন্ট

ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি iQOO 9 Pro 5G ফোনের সাথে ২,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে

অ্যামাজন ইন্ডিয়ায় iQOO ফোনের উপর বিশেষ অফার দেওয়া হচ্ছে। আগামী ৩০ জুন পর্যন্ত এই অফার পাওয়া যাবে। আর বিশেষ এই সেলের দৌলতে আপনি iQOO 9 Pro 5G কিনতে পারবেন ৭৯,৯৯০ টাকার পরিবর্তে ৪৯,৯৯০ টাকায়। এই মূল্য ডিভাইসটির ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি iQOO 9 Pro 5G ফোনের সাথে ২,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। আবার এক্সচেঞ্জ অফারে ফোনটি ২২,৯৫০ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে। এছাড়া নো-কস্ট ইএমআই-তেও হ্যান্ডসেটটি বাড়ি আনা যাবে। চলুন ডিভাইসটির স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

iQOO 9 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো ৯ প্রো ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চি ২কে অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৩২০০x১৪৪০ পিক্সেল। এই ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর এর টাচ স্যাম্পলিং রেট ৩০০ হার্টজ এবং পিক ব্রাইটনেস লেভেল ১৫০০ নিট। পারফরম্যান্সের জন্য এতে রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর।

ফটোগ্রাফির জন্য আইকো ৯ প্রো ৫জি ফোনের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের গিম্বল প্রাইমারি ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেলের ফিশ আই ওয়াইড অ্যাঙ্গেল লেন্স বর্তমান। আর সেলফি তোলার জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা iQOO 9 Pro 5G ডিভাইসে দেওয়া হয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই প্রযুক্তির সাহায্যে ফোনের ব্যাটারি ৮ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়ে যায়। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২-এ চলে।