Ola-র নতুন ইলেকট্রিক স্কুটার থেকে স্পেশাল এডিশন বাইক, 15 আগস্ট উপলক্ষ্যে বড় চমক

আগামী এক সপ্তাহের মধ্যে দু’টি গুরুত্বপূর্ণ লঞ্চ প্রত্যক্ষ করবে দেশের টু-হুইলার মার্কেট। প্রথমটি Ola S1X৷ যা ওলা ইলেকট্রিকের সবচেয়ে সস্তা ই-স্কুটার হিসাবে ১৫ আগস্ট আত্মপ্রকাশ করতে চলেছে। আর দ্বিতীয়টি হল TVS Raider 125 Marvel Super Squad এডিশন। স্টাইলিশ কমিউটার বাইকটির এই নতুন ভার্সন আকর্ষণীয় কালার অপশনে আগামী ১১ আগস্ট উন্মোচিত হবে। চলুন এই আপকামিং টু-হুইলার দুটির সম্পর্কে জেনে নেওয়া যাক।

TVS Raider 125 Marvel Super Squad Edition

TVS Ntorq-এর মতো Raider 125-এর Marvel Edition লঞ্চ করবে টিভিএস। এটি ক্যাপ্টেন আমেরিকা, স্পাইডার ম্যান, থোর এবং ব্ল্যাক প্যান্থার কালার স্কিমে হাজির করা হতে পারে। এই স্পেশাল এডিশনটি Raider-এর কেবল টপ-এন্ড ভ্যারিয়েন্ট S -এর উপর ভিত্তি করে আনা হবে।

TVS Raider 125-এর সাধারণ মডেলের মতো নয়া এডিশনের থাকবে ১২৪.৮ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার/অয়েল কুল্ড ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ১১.৩৮ পিএস শক্তি এবং ১১.২ এনএম টর্ক উৎপন্ন হবে। এতে ৫-গতির গিয়ারবক্স উপলব্ধ হবে। থাকবে দুটি রাইডিং মোড – ইকো এবং পাওয়ার। ফিচারের তালিকায় একটি ৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, টার্ন বাই টার্ন নেভিগেশন, ভয়েস অ্যাসিস্ট, সংস্থার SmartXconnect এবং একটি স্প্লিট সিটের দেখা মিলবে।

Ola S1X

এবারে এন্ট্রি লেভেল S1 Air-এর উপর ভিত্তি করে আরও সস্তার মডেল S1X আনতে চলেছে ওলা। সাম্প্রতিক প্রকাশিত টিজারে সামনে ছোট হেডল্যাম্প এবং গোল মিররের দেখা মিলেছে। দাম কম রাখার উদ্দেশ্যে এতে টাচস্ক্রিন ডিসপ্লের বদলে একটি টিএফটি কনসোলের দেওয়া হতে পারে। ৭৫ কিলোমিটার প্রতি ঘন্টার সর্বোচ্চ গতিবেগ যুক্ত স্কুটারটি ফুল চার্জে ১০০ কিলোমিটার রেঞ্জ প্রদান করবে বলে অনুমান করা হচ্ছে। দাম ১ লাখ টাকার কম রাখা হবে বলেই জানিয়েছে সংস্থা।