10 হাজার টাকা বাজেটে 8GB র‍্যাম! এই 4টি ফোনের মধ্যে থেকে নিজের জন্য সেরাটি বেছে নিন

আপনি কি এই কয়েক দিনের মধ্যে কম বাজেটে একটি নতুন ফোন কিনবেন ভাবছেন? বা কোনো কারণে এই মুহূর্তে একটি সস্তা ফোন প্রয়োজন? এদিকে ফিচারের সাথে আপোষ করার কোনো ইচ্ছেও হয়তো নেই! চিন্তার কিছু নেই, বরঞ্চ Amazon India-র অফার কাজে লাগিয়ে আপনি ১০ হাজার টাকা বাজেটে বেশ কয়েকটি ভালো ফোন কিনতে পারবেন, যেগুলি 8GB র‍্যাম, 5000mAh ব্যাটারি থেকে শুরু করে 50MP ক্যামেরার মতো দুর্দান্ত ফিচার অফার করবে। নিশ্চয় ফোনগুলির নাম জানতে আগ্রহ বোধ করছেন? চলুন তবে, আর দেরি না করে Amazon-এ ছাড়ে উপলব্ধ ফোনগুলির তালিকা (দাম ও ফিচারসহ) দেখে নিই যাতে করে আপনি নিজের জন্য সেরা ডিভাইসটি বেছে নিতে পারবেন।

দামে কম মানে ভালো! Amazon থেকে কিনুন এই ৪টি Smartphone

১. Tecno Pop 8: এটি সবচেয়ে স্টাইলিশ বাজেট ফোন যা অ্যামাজন থেকে মাত্র ৬,৪৯৯ টাকায় কেনা যাবে।

এতে বড় ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে, অক্টা-কোর টি৬০৬ প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে।

২. itel S23: এর দাম পড়বে ৭,৯৯৯ টাকা।

এই ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ ইত্যাদি ফিচার বর্তমান।

৩. Infinix HOT 30i: এটির মূল্য ৮,২৭৬ টাকা।

এতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল এআই (AI) ক্যামেরা।

৪. Redmi 10 Power: এটি ৯,৮৯৯ টাকায় কেনা যাবে।

এই ফোনে পাবেন ৬.৭ ইঞ্চি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি ইনস্টলড্ র‍্যাম,
৩ জিবি ভার্চুয়াল র‍্যাম, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি ফিচার।