এখন 20000 টাকার কমে কিনে নিন ব্র্যান্ডেড Fridge, গরমে পাবেন চিলড্ জল, খাবার নষ্টের ভয়ও নেই

এই বছর গ্রীষ্মের মরসুম শুরু থেকেই নিজের চোখ রাঙানিতে মানুষকে জর্জরিত করে তুলেছে। এই মুহূর্তে একটু শান্তি-শীতলতা পেতে জেরবার কার্যত গোটা দেশের মানুষ – বলতে গেলে গরমের সাথে মোকাবিলা করাই সবার প্রধান কাজ হয়ে দাঁড়িয়েছে। এদিকে তাপমাত্রা বাড়ার সাথে সাথে গ্রীষ্মকালে প্রয়োজনীয় শীতল যন্ত্রের দামও বাড়তে শুরু করেছে। সেক্ষেত্রে আপনি আসন্ন দিনগুলির জন্য যদি বাড়িতে নতুন ফ্রিজ কেনার কথা ভাবেন, তাও আবার সস্তা দামে, তাহলে এখনই সেই পরিকল্পনা বাস্তবে পরিণত করে ফেলুন। আসলে Flipkart ও Amazon, বর্তমানে বেশ কিছু আকর্ষণীয় অফার দিচ্ছে, যাতে আপনি 20 হাজার টাকার কম দামে একটি ব্র্যান্ডেড ভালো রেফ্রিজারেটর কিনতে পারবেন। এই প্রতিবেদনে আপনার জন্য রইল এমনই শীর্ষ-5টি অফারের তালিকা।

বাজেট 20,000 টাকা? কিনতে পারেন এই ফ্রিজগুলি

১. Whirlpool 184L Single Door 2 Star Refrigerator: এটি ফ্লিপকার্ট (Flipkart) থেকে 12,540 টাকার বিশেষ মূল্যে কেনা যাবে।

আপনি যদি কম বাজেটে বড় ফ্রিজ কিনতে চান, এই মডেলটি আপনার জন্য সেরা হবে। এতে স্টেবিলাইজার ফ্রি অপারেশন, আলাদা কুইক চিল জোন ও ম্যানুয়াল ডিফ্রস্টিংয়ের অপশন রয়েছে। উল্লেখ্য, এই ফ্রিজে ইনসুলেটেড ক্যাপিলারি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

২. Godrej 180L 5 Star Single Door Refrigerator: এই রেফ্রিজারেটরটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon)-তে 15,990 টাকায় কেনার জন্য উপলব্ধ। সাথে আছে 750 টাকার কুপন ডিসকাউন্টের সুবিধা।

5-স্টার রেটিংয়ের এই ফ্রিজটি খাবার ঠান্ডা-সতেজ রাখার পাশাপাশি কম বিদ্যুৎ খরচ করে। এটিতে টার্বো কুলিং প্রযুক্তির সমর্থন রয়েছে, যার সাহায্যে বরফ 10 শতাংশ দ্রুত জমা হয় এবং জলের বোতল 24 শতাংশ দ্রুত ঠান্ডা হয়৷

৩. Samsung 183L 4 Star Single Door Refrigerator: এটি অ্যামাজন ও ফ্লিপকার্ট উভয় জায়গাতেই 16,390 টাকায় তালিকাভুক্ত।

ফিচার বলতে ফ্রিজটিতে 20 বছরের কম্প্রেসার ওয়ারেন্টি দেওয়া হয়েছে। এছাড়াও, এটিতে ভেজি বক্স থেকে ফ্রিজার রুম পর্যন্ত প্রচুর জায়গা পাওয়া যায়। রয়েছে ক্লিয়ার ভিউ ল্যাম্পও।

৪. LG 185L 5 Star Inverter Single Door Refrigerator: অ্যামাজনে এর দাম 17,390 টাকা, যার ওপর 750 টাকার কুপন কাজে লাগানো যাবে।

হোম অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে বিশ্বস্ত ব্র্যান্ড এলজির এই ফ্রিজে অ্যান্টি-ব্যাকটেরিয়াল গ্যাসকেট এবং শক্ত কাচের তাক রয়েছে। এতে ম্যাজিক চিলার স্পেস দেওয়া হয়েছে। এটি ব্যবহারকারীদের সহজেই 12 ঘণ্টা পর্যন্ত দুধ সংরক্ষণ করতে দেয়।

৫. Samsung 215L 5 Star Single Door Refrigerator: এটি ফ্লিপকার্টে 35% ছাড়ে 19,990 টাকায় পাওয়া যাচ্ছে।

আপনি যদি বড় পরিবারের জন্য এবং উচ্চ ক্ষমতাসম্পন্ন ফ্রিজ কিনতে চান, তাহলে এটি সঠিক বিকল্প। এই রেফ্রিজারেটরটি ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি, 5 স্টার রেটিং এবং 20 বছরের কম্প্রেসার ওয়ারেন্টির সাথে আসে।