Oppo A38 এই বিশেষ প্রসেসরের সাথে বাজারে এন্ট্রি নেবে, থাকবে 4 জিবি র‌্যাম ও 50 মেগাপিক্সেল ক্যামেরা

Oppo A38 কে বেঞ্চমার্কিং সাইট Geekbench-এ দেখা গেছে। এখান থেকে ডিভাইসটির প্রসেসর সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে

গতকাল Oppo তাদের ফোল্ডেবল ফোন Find N3 Flip লঞ্চ করেছে। তবে শীঘ্রই ব্র্যান্ডটি A সিরিজের নতুন স্মার্টফোন বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। Oppo A38 নামের ডিভাইসটি ইতিমধ্যেই TDRA, SIRIM, NBTC, GCF সার্টিফিকেশন সাইট‌ থেকে ছাড়পত্র লাভ করেছে। আবার সম্প্রতি এর কিছু কী স্পেসিফিকেশন ও দাম ফাঁস হয়েছে। এখন আবার Oppo A38 কে বেঞ্চমার্কিং সাইট Geekbench-এ দেখা গেছে। এখান থেকে ডিভাইসটির প্রসেসর সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Oppo A38 অন্তর্ভুক্ত হল Geekbench সাইটে

গিকবেঞ্চে ওপ্পো এ৩৮ ডিভাইসকে CPH2579 মডেল নম্বর সহ খুঁজে পাওয়া গেছে। জানা গেছে এতে MT6769V/CZ মডেল নম্বরের মাদারবোর্ড থাকবে, যা মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরকে নির্দেশ‌ করে। আবার গিকবেঞ্চে ফোনটি ৪ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। আশা করা যায় লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে।

আর অপারেটিং সিস্টেম হিসেবে ওপ্পো এ৩৮ ফোনে অ্যান্ড্রয়েড ১৩ দেওয়া হবে। এর সাথে সংস্থার নিজস্ব কাস্টম স্কিন পাওয়া যাবে। গিকবেঞ্চে এটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৪৩১ ও ১৩৪০ স্কোর করেছে।

এর আগে ফাঁস হয়েছিল যে, Oppo A38 ডিভাইসে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার ফটোগ্রাফির জন্য এতে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর Oppo A38 এর দাম রাখা হবে ১৫৯ ইউরো (প্রায় ১৪ হাজার টাকা)।