আজ থেকে সেল শুরু হচ্ছে Realme Narzo 10 এর, পাবেন ৫০০ টাকা ছাড়ও

কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছে Realme Narzo 10 সিরিজ। এই সিরিজে দুটি ফোন আছে Realme Narzo 10 এবং Realme Narzo 10A। এরমধ্যে আজ ভারতে রিয়েলমি নারজো ১০ এর সেল আছে। এই ফোনটি আজ দুপুর ১২টায় Flipkart ও Realme.com থেকে কিনতে পারবেন। আপাতত গ্রীন ও অরেঞ্জ জোনের বাসিন্দারা এই ফোনটি অর্ডার করতে পারবে। রিয়েলমি নারজো সিরিজের বিশেষ বিশেষ বৈশিষ্ট্যের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই দেওয়া হয়েছে। আসুন জেনে নিই Realme Narzo 10 এর দাম, অফার ও স্পেসিফিকেশন সম্পর্কে।

Realme Narzo 10 দাম ও অফার :

ভারতে রিয়েলমি নারজো ১০ একটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। রিয়েলমি নারজো ১০ হল এই সিরিজের টপ ভ্যারিয়েন্ট। যার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। অফারের কথা বললে ফ্লিপকার্টে গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। কেবল ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সুবিধা পাবে। আবার রিয়েলমি থেকে কিনলে MobiKwik ব্যবহারকারীরা ৫০০ টাকা পর্যন্ত সুপারক্যাশ পাবে।

Realme Narzo 10 স্পেসিফিকেশন :

রিয়েলমি নারজো ১০ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। প্রসেসরের কথা বললে ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেটের সাথে এসেছে। ফোনটি সাদা ও সবুজ রঙে পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে নারজো ১০ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *