সনির নতুন LYTIA সেন্সরে বাজিমাত, সৌন্দর্য উপচে পড়বে OnePlus 12 ফোনের ক্যামেরায়

ওয়ানপ্লাস নতুন ফ্ল্যাগশিপ ফোন, অর্থাৎ OnePlus 12-এর লঞ্চ এখন শুধু সময়ের অপেক্ষা। এটি যে স্মার্টফোনের জগতে নতুন অধ্যায় লিখতে চলেছে, তা বিগত ক’দিন ধরে প্রকাশিত বিভিন্ন টিজারে স্পষ্ট। ফোনটির বিশেষত্ব যে ক্যামেরাতে লুকিয়ে, তা আমরা ইতিমধ্যেই জেনে ফেলেছি। ওয়ানপ্লাসের চীনা শাখার প্রেসিডেন্ট লি জেই এবার সোশ্যাল মিডিয়ায় আসন্ন OnePlus 12-এর আকর্ষণীয় ইমেজিং ক্ষমতা সম্পর্কে তার মত প্রকাশ করেছেন। চলুন জেনে নিই, তিনি কি বলেছেন।

OnePlus 12-এ মিলবে আল্ট্রা-ভিশন ইমেজিং সিস্টেম এবং Sony LYTIA সিস্টেম

লি জেই তার অফিসিয়াল ওয়াইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) অ্যাকাউন্ট থেকে পোস্ট করে জানিয়েছেন যে, ওয়ানপ্লাস ১২ হবে ব্র্যান্ডের প্রথম ফ্ল্যাগশিপ, যা নেক্সট জেনারেশন আল্ট্রা-ভিশন ইমেজিং সিস্টেম সহ আসবে। প্রসঙ্গত, ওয়ানপ্লাসের সহযোগী ব্র্যান্ড ওপ্পো (Oppo) ইতিমধ্যেই ক্যামেরা লেন্স প্রস্তুতকারক, হ্যাসেলব্ল্যাড (Hasselblad)-এর সাথে হাত মিলিয়ে আগামী বছর কম্পিউটেশনাল ফটোগ্রাফিতে বিপ্লব ঘটানোর জন্য একটি উদ্ভাবনী আল্ট্রা-ভিশন ইমেজিং সিস্টেম ডেভেলপ করেছে। এই সিস্টেমটি প্রথম দেখা যাবে ওপ্পো ফাইন্ড এক্স৭ সিরিজে, যা নান্দনিকতা ও ইমেজিং এফেক্ট দ্বারা চালিত প্রযুক্তির সাহায্যে ফটোগ্রাফিতে উল্লেখযোগ্য আপগ্রেড অফার করবে।

এর পাশাপাশি, সনি সেমিকন্ডাক্টর LYTIA-এর অফিসিয়াল ওয়েইবো পোস্ট নিশ্চিত করেছে যে, সনির অত্যাধুনিক প্রযুক্তি এবং ইমেজিং এফেক্টগুলি OnePlus 12-এ ইন্টিগ্রেট করা হবে। এই কোলাবরেশনটি মোবাইল ইমেজিংয়ের ক্ষেত্রে একটি নতুন যুগের সূচনা করবে। এটি আলোর খেলার মাধ্যমে ছবির সৌন্দর্য বাড়ানোর ওপর ফোকাস করবে।

উল্লেখ্য, নেক্সট-জেন আল্ট্রা-ভিশন ইমেজিং সিস্টেম এবং Sony LYTIA সেন্সরের ব্যবহার OnePlus 12-কে এই প্রচণ্ড প্রতিযোগিতামূলক স্মার্টফোন বাজারেও একটি শক্তিশালী বিকল্প করে তুলবে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফি এবং প্রযুক্তি অনুরাগীরা অধীর আগ্রহে OnePlus 12-এর অফিসিয়াল আত্মপ্রকাশের জন্য অপেক্ষা করছে, যা একটি অতুলনীয় ইমেজিং এক্সপেরিয়েন্স অফার করতে চলেছে।