Vivo T1 Pro 5G আসছে Snapdragon 778G প্রসেসর ও 8 জিবি র‌্যাম সহ, দেখা গেল Geekbench-এ

ভিভো তাদের T সিরিজের পরবর্তী ফোন হিসেবে Vivo T1 Pro 5G এর উপর কাজ করছে। যদিও সংস্থার তরফে এখনও এই ফোনের বিষয়ে কিছু জানানো হয়নি। তবে Vivo T1 5G ফোনের উত্তরসূরী কে ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখন আবার ফোনটি বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ উপস্থিত হল। এখান থেকে জানা গেছে Vivo T1 Pro 5G আরও উন্নত প্রসেসর, বেশি র‌্যাম ও লেটেস্ট অপারেটিং সিস্টেম সহ আসবে।

Vivo T1 Pro 5G কে দেখা গেল Geekbench-এ

ভিভো টি১ প্রো ৫জি ফোনটি vivo V2151 মডেল নম্বর সহ গিকবেঞ্চে অন্তর্ভুক্ত হয়েছে। এই মডেল নম্বর সহ ফোনটি এর আগে ইন্দোনেশিয়ান টেলিকম সাইটে লিস্টেড ছিল। যাইহোক গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, ভিভো টি১ প্রো ৫জি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। অবশ্যই ফোনটি কস্টম স্কিনে রান করবে।

vivo-t1-pro-5g

এছাড়া জানা গেছে, Vivo T1 Pro 5G-report ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসর। এর সর্বোচ্চ ক্লক স্পিড হবে ২.৪ গিগাহার্টজ। ফোনটিকে এখানে ৮ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে। ফোনটি গিকবেঞ্চে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৭৯০ ও ২৮৫৬ স্কোর করেছে।

আপাতত এই তথ্যগুলিই Vivo T1 Pro 5G সম্পর্কে সামনে এসেছে। আশা করা যায় ফোনটিকে শীঘ্রই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে নতুন নতুন তথ্য জানা যাবে। উল্লেখ্য গত ফেব্রুয়ারিতে ভারতে আসা Vivo T1 5G ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।