Realme P1 5G ফেদার ব্লু কালার সহ ভারতে লঞ্চ হল, সেলে মাত্র ১৩,৯৯৯ টাকায় কিনুন

Realme P1 5G ফোনের নতুন কালার ভ্যারিয়েন্ট আজ ভারতে লঞ্চ হল। স্মার্টফোনটি এখন ফেদার ব্লু কালারে পাওয়া যাবে। গত এপ্রিলে লঞ্চের সময় এটি ফিনিক্স রেড…

Realme P1 5G Feather Blue Colour Variant Launched In India Get Special Rs 1000 Discount

Realme P1 5G ফোনের নতুন কালার ভ্যারিয়েন্ট আজ ভারতে লঞ্চ হল। স্মার্টফোনটি এখন ফেদার ব্লু কালারে পাওয়া যাবে। গত এপ্রিলে লঞ্চের সময় এটি ফিনিক্স রেড এবং পিকক গ্রিন কালার অপশনে এসেছিল। অর্থাৎ ক্রেতারা এখন Realme P1 5G এর তিনটি কালারের মধ্যে যেকোনো একটি বেছে নিতে পারবেন। আর নতুন ফেদার ব্লু কালার ভ্যারিয়েন্টের দাম ও স্পেসিফিকেশন আগের মতোই রাখা হয়েছে। এখন আবার Flipkart Big Billion Days সেলে এবং Realme Diwali সেলে এই ফোনের উপর হাজার টাকা টাকা ছাড় দেওয়া হচ্ছে।

Realme P1 5G এর ফেদার ব্লু সহ সমস্ত কালার ভ্যারিয়েন্টের দাম ও সেল অফার

রিয়েলমি পি১ ৫জি এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। আর এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেল কিনতে যথাক্রমে খরচ হবে ১৬,৪৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। অর্থাৎ ফোনটি তিনটি কালারের পাশাপাশি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টেও উপলব্ধ।

আজ থেকেই ফ্লিপকার্ট এবং রিয়েলমি ইন্ডিয়ার ই-স্টোর থেকে রিয়েলমি পি১ ৫জি নতুন কালার ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। তবে এখন সেলে এর ৬ জিবি র‌্যাম এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট যথাক্রমে ১,০০০ টাকা ও ২,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এছাড়া HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন অতিরিক্ত ১,০০০ টাকা ব্যাঙ্ক অফার।

Realme P1 5G এর ফিচার ও স্পেসিফিকেশন

Realme P1 5G স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২,০০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। হ্যান্ডসেটটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিনে রান করে। এই ফোনে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে।

Realme P1 5G স্মার্টফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল Samsung JN1 প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল B&W সেকেন্ডারি লেন্স। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি উপস্থিত, যা ৪৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন