25 হাজার টাকার কমে 8 জিবি র‌্যাম ও 512 জিবি স্টোরেজের Lenovo ল্যাপটপ, এখান থেকে অর্ডার করুন

Update: 2024-10-07 11:05 GMT

Flipkart Big Billion Days সেল শেষ হয়ে গেলেও এখনও চলছে Amazon Great Indian Festival সেল। এই সেলে ইলেকট্রনিক প্রোডাক্ট অনেক কম দামে পাওয়া যাচ্ছে। এই সময়ে আপনি যদি Windows 11 চালিত একটি ল্যাপটপ খোঁজ করেন, কিন্তু বাজেট থাকে ৩০ হাজার টাকার কমে, তাহলে লেনোভোর একটি ল্যাপটপ সেল থেকে নিজের করতে পারেন। বড় ডিসপ্লে এবং কমপ্যাক্ট ডিজাইনের এই Lenovo ল্যাপটপটি ২৫ হাজার টাকার কমে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে বিক্রি হচ্ছে।

২৫ হাজার টাকার কমে কিনুন Lenovo V15 G4 AMD Athlon Silver 7120U Laptop

১৫.৬ ইঞ্চি ডিসপ্লের সাথে আসা এই লেনোভো ল্যাপটপে আছে ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ। আর এর সাথে লাইফটাইম ভ্যালিডিটি সহ উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম পাওয়া যাবে। ফলে আপনি যদি বেশি র‌্যাম ও এসএসডি সহ কোনো ল্যাপটপ খোঁজ করে থাকেন তাহলে Lenovo V15 G4 ল্যাপটপ বেছে নিতে পারেন।

Lenovo V15 G4 AMD Athlon Silver 7120U ল্যাপটপের সাথে বাম্পার অফার

এই লেনোভো ল্যাপটপটির আসল দাম ৩৮,০০০ টাকা বলে ই-কমার্স সাইটে জানানো হয়েছে। তবে সেলের সময় এটি অ্যামাজনে ২৪,৯৯০ টাকায় তালিকাভুক্ত আছে। আবার ল্যাপটপটি কেনার সময় SBI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া লেনোভো ল্যাপটপি নো-কস্ট ইএমআইতেও কেনা যাবে। আর পুরানো ল্যাপটপ বদলে ১১,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

25 হাজার টাকার কমে 8 জিবি র‌্যাম ও 512 জিবি স্টোরেজের Lenovo ল্যাপটপ, এখান থেকে অর্ডার করুন

লেনোভোর এই বাজেট ল্যাপটপে ১৫.৬ ইঞ্চির বড় এইচডি ডিসপ্লে আছে। খর পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে এএমডি রেডিওন ৬১০এম প্রসেসর। মাল্টি টাস্কিং ও হেভি টাস্কের জন্য এতে আছে ৮ জিবি এলপিডিডিআর৫ র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ।

ব্র্যান্ডটি এই ল্যাপটপের সাথে ১ বছরের ওয়ারেন্টি দিচ্ছে। সংস্থার দাবি ল্যাপটপটি ফুল চার্জে ৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে।

Tags:    

Similar News