ফ্রি-তে মিলছে Spotify Premium-এর ৬ মাসের সাবস্ক্রিপশন, এভাবে কাজে লাগান অফার

Avatar

Updated on:

free-spotify-premium-subscription-for-6-months-available-how-to-get

গান ভালবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়া শুধু মুশকিল নয়, বলতে গেলে নামুমকিনও বটে। গান, মন ভালো রাখার (পড়ুন মানসিকভাবে চাঙা থাকার) এক ওষুধ বললেও ভুল হবেনা। সেক্ষেত্রে সময়ের সঙ্গে তাল মিলিয়ে এখন গান শোনার মাধ্যমে ব্যাপক পরিবর্তন এসেছে। এখন মোবাইলের মাধ্যমে একসাথে প্রচুর অ্যাক্সেস করা যাচ্ছে; কেউ কেউ একটি মেমরি কার্ডে ইচ্ছামত গান ডাউনলোড করে শুনছেন, তো কেউ আবার ইন্টারনেটে নানা ভাষা নানা ধরণের গানে বুঁদ হয়ে থাকছেন। সেক্ষেত্রে আপনি যদি কোনো অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে গান শুনতে পছন্দ করেন, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে রয়েছে দারুণ সুখবর – এখন আপনি ৬ মাসের জন্য বিনামূল্যেই পেতে পারেন জনপ্রিয় অডিও স্ট্রিমিং মাধ্যম Spotify-এর Premium সাবস্ক্রিপশন। আসলে অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India তার গ্রাহকদের একটি বিশেষ অফার দিচ্ছে, যাতে পুরো ৬ মাস মানে বছরের অর্ধেকটা সময় ফ্রি-তে Spotify Premium ব্যবহার করা যাবে। তবে এর জন্য মানতে হবে কিছু নির্দিষ্ট শর্ত।

এইভাবে পাওয়া যাবে ফ্রি Spotify Premium সাবস্ক্রিপশন

বলে রাখি, অ্যামাজন ইন্ডিয়ার এই অফার তখনই লাগু হবে যখন ক্রেতারা ই-রিটেল প্ল্যাটফর্মটি থেকে ট্যাবলেট, ল্যাপটপ, মোবাইল ডিভাইস, স্পিকার, হেডফোন এবং অন্যান্য অ্যাক্সেসরিজ বা ইলেকট্রনিক ডিভাইস কিনবেন। অর্থাৎ নির্দিষ্ট প্রোডাক্ট কিনলেই এই ফ্রি প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে। তবে এর জন্য তাদের ১,০০০ টাকার বেশি দামের প্রোডাক্ট কিনতে হবে। মনে রাখবেন, এক্ষেত্রে প্রোডাক্ট ভ্যালু ৫,০০০ টাকা বা তার কম হলে স্পটিফাই প্রিমিয়ামের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে, কিন্তু তার মেয়াদ হবে তিন মাস। অন্যদিকে যদি কেউ ৫,০০০ টাকার বেশি খরচ করে ল্যাপটপ, ট্যাবলেট, মোবাইল, হেডফোন, স্পিকার ইত্যাদি কেনেন তবেই তিনি ছয় মাসের জন্য এই সাবস্ক্রিপশন পাবেন।

সাবস্ক্রিপশন পেতে মাথায় রাখতে হবে এই বিষয়গুলি

তবে, অ্যামাজনে জিনিস কিনলেই যে আপনি বিনামূল্যে স্পটিফাইয়ের প্রিমিয়াম ফিচার অ্যাক্সেস করতে পারবেন, তা নয়। অ্যামাজনের সাপোর্ট পেজ অনুযায়ী, এই অফারটি শুধুমাত্র সেই সমস্ত গ্রাহকদের দেওয়া হবে যারা অ্যামাজন ইন্ডিয়ায় নিজের ইমেইল আইডি রেজিস্টার করেছেন এবং যারা আগে কখনো ফ্রি-তে স্পটিফাই প্রিমিয়ামের ট্রায়াল ব্যবহার করেননি। তাছাড়া এই অফারটি গত ২৪শে অক্টোবর থেকে লাইভ হয়েছে, যা ৩০শে নভেম্বর অর্থাৎ মাসের শেষদিন পর্যন্ত উপলব্ধ থাকবে – তাই এই সময়ের মধ্যেই অফারটি কাজে লাগাতে হবে। কোম্পানি জানিয়েছে যে, যারা এই ফ্রি অফারের যোগ্য হবেন তাদের রেজিস্টার্ড ইমেইলে আগামী ১৫ই ডিসেম্বরের মধ্যে একটি ভাউচার পাঠানো হবে। অর্থাৎ একটি ভাউচারের আকারে মিলবে স্পটিফাই প্রিমিয়ামের অ্যাক্সেস।

Spotify Premium-এর সুবিধা

Spotify Premium সাবস্ক্রিপশনের মাসিক খরচ এমনিতে মাসে ১১৯ টাকা। এটি, পাঁচটি ডিভাইস থেকে অ্যাক্সেস করা যায়। আর সাবস্ক্রাইবাররা প্রতি ডিভাইসে ১০,০০০টি গান ডাউনলোড করার সুবিধাসহ বিজ্ঞাপনমুক্ত মিউজিক উপভোগ করতে পারেন।

সঙ্গে থাকুন ➥