Jio Meta: বাড়িতে ফ্যানের হাওয়া খেতে খেতে WhatsApp এর মাধ্যমে প্রোডাক্ট অর্ডার করুন JioMart থেকে

Avatar

Published on:

Meta and Jio Platforms collaborate JioMart on WhatsApp

এবার বাড়িতে বসে হোয়াটসঅ্যাপ মারফত অর্ডার করুন প্রয়োজনীয় গ্রোসারি প্রোডাক্ট‌! আজ্ঞে হ্যাঁ, মার্ক জুকারবার্গ চালিত Meta -র সাথে এক কৌশলি চুক্তিতে শামিল হয়ে ক্রেতাদের জন্য এহেন সুবিধা নিয়ে হাজির হল জিওমার্ট (JioMart)। ফলে মুদিখানার সরঞ্জাম কিনতে ক্রেতাদের আর কষ্ট করে নিকটবর্তী গ্রোসারি স্টোর বা সুপারমার্কেটে দৌড়তে হবেনা। পরিবর্তে ঘরে বসে হাওয়া খেতে খেতে হাতের এক টোকাতেই জরুরি সরঞ্জাম পৌঁছে যাবে ক্রেতার দোরগোড়ায়! এভাবে ক্রেতারা হোয়াটসঅ্যাপের মাধ্যমে JioMart থেকে যে কোন সরঞ্জাম কিনতে এবং তার পেমেন্ট করতে পারবেন।

JioMart -এর সাথে কৌশলি চুক্তি প্রসঙ্গে মুখ খুললেন Meta কর্ণধার

JioMart -এর সাথে আলোচ্য চুক্তি প্রসঙ্গে মেটা (Meta) সিইও মার্ক জুকারবার্গ এক ফেসবুক পোস্টে বলেছেন যে, জিওমার্টের সাথে নতুন চুক্তি ভারতে লঞ্চ করতে তিনি উত্তেজিত। হোয়াটসঅ্যাপের মাধ্যমে এটিই তাদের প্রথম এন্ড-টু-এন্ড শপিং অভিজ্ঞতা প্রদানের চেষ্টা বলেও তিনি উল্লেখ করেন। এর ফলে ক্রেতারা হোয়াটসঅ্যাপে চ্যাটের মাধ্যমেই দরকারি গ্রোসারি প্রোডাক্ট অর্ডার করতে পারবেন বলে মার্কের দাবি।

অন্যদিকে চুক্তি প্রসঙ্গে রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানি জানিয়েছেন যে, সারা বিশ্বে ভারতকে ডিজিটাল সমাজ গড়ার কান্ডারি হিসেবে তুলে ধরতে তারা সদাসচেষ্ট। সাথে তার দাবি, দেশীয় ক্রেতাদের কাছে তাদের সরল এবং সুবিধাজনক শপিং অভিজ্ঞতা পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি পূরণে আলোচ্য চুক্তি অত্যন্ত কার্যকর হবে।

উল্লেখ্য, মেটা ও জিওমার্টের মধ্যে আলোচ্য চুক্তি যে ভারতের ডিজিটাল রূপান্তরে বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা নিয়ে কোনোরকম সংশয় প্রকাশ অনর্থক। এর ফলে ক্রেতা ও বাণিজ্যিক প্রতিষ্ঠানের মধ্যে সম্পর্ক অারও নিবিড় হবে, যার ছাপ অর্থনীতিতেও পড়তে বাধ্য।

WhatsApp মারফত JioMart থেকে পণ্য অর্ডার করুন এভাবে

এর জন্য হোয়াটসঅ্যাপ থেকে জিওমার্টের +৯১৭৯৭৭০৭৯৭৭০ নম্বরে কেবলমাত্র ‘Hi’ লিখে মেসেজ সেন্ড করুন। এরপর আপনি সহজেই চ্যাটিংয়ের মাধ্যমে জিওমার্ট থেকে দরকারি মুদিখানার সরঞ্জাম অর্ডার করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥