ইউটিউব ছেড়ে টুইটারের সিইও হচ্ছেন MrBeast? ভোটে হেরে ইঙ্গিত পূর্ণ বার্তা ইলন মাস্কের

Avatar

Published on:

MrBeast Popular YouTuber want become new Twitter CEO

ইউটিউবার জিমি ডোনাল্ডসন, অর্থাৎ মিস্টার বিস্ট (MrBeast) কি YouTube ছাড়তে চলেছেন? আসলে সম্প্রতি তিনি টুইটারের সিইও (Twitter CEO) হওয়ার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন। উল্লেখ্য, ইলন মাস্ক (Elon Musk) সম্প্রতি একটি টুইটার পোলে সংস্থার সিইও পদ থেকে সরে দাঁড়ানোর উচিত কিনা তা জানতে চেয়েছিলেন। যেখানে ৫৭. ৫ শতাংশ মানুষ (প্রায় এক কোটি ইউজার) মাস্কের পদত্যাগের পক্ষে সায় দিয়েছেন। যারপরই মিস্টার বিস্ট নতুন সিইও হওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

উল্লেখ্য, মাস্ক পোলের ফলাফল শেয়ার করে জানিয়েছেন যে, তিনি শিগগিরই টুইটারের সিইও পদ থেকে পদত্যাগ করবেন। টুইটে তিনি বলেন, এই কাজটি করার জন্য কোনও বোকা লোক পেলেই সিইও পদ থেকে ইস্তফা দেবেন তিনি। পাশাপাশি মিস্টার বিস্টের এই বক্তব্যের পরেও মাস্ক মজার ছলে উত্তর দিয়েছেন। মাস্ক ২৪ বছর বয়সী ইউটিউবার জিমি ডোনাল্ডসনের টুইটের জবাবে লিখেছেন, “এটি প্রশ্নের বাইরে নয়। “

কোটি কোটি মানুষ ভোট দিয়েছেন

প্রসঙ্গত, ইলন মাস্ক ১৯ ডিসেম্বর তার টুইটার পোলটি পোস্ট করেছিলেন এবং বলেছিলেন যে তিনি ভোটের ফলাফল যাই হোক না কেন তা অনুসরণ করবেন। পোলে ১৭,৫০২,৩৯১ জন মানুষ অংশ নেন, যার মধ্যে ৫৭.৫ শতাংশ বলেছেন যে, মাস্কের টুইটারের সিইও পদ থেকে সরে দাঁড়ানো উচিত, আর ৪২.৫ শতাংশ বলেছেন যে তাকে টুইটারের সিইও হিসাবে তারা দেখতে চান।

সঙ্গে থাকুন ➥