Facebook দিচ্ছে ৬,৩০০ টাকায় AirPods কেনার সুযোগ, কিনতে চাইলে জেনে নিন বিশদ

Avatar

Published on:

Apple Airpods Pro available in Rs 6300

Apple-এর iPhone বা অন্যান্য প্রিমিয়াম প্রোডাক্টের পাশাপাশি Airpods ডিভাইসগুলিও সবসময় ক্রেতাদের পছন্দের তালিকায় এবং বাজারে ট্রেন্ডে থাকে। কিন্তু বেশি দামের কারণে অনেক সময়ই ইচ্ছে থাকলেও তা কেনা সম্ভব হয়না। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘ সময় ধরে সস্তায় Apple AirPods কেনার পরিকল্পনা করে থাকেন এবং ডিসকাউন্টের জন্য Flipkart, Amazon-এর মত প্ল্যাটফর্মগুলির দিকে তাকিয়ে থাকেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি দারুণ অফারের সন্ধান। এখন আপনি অন্যান্য ব্র্যান্ডের TWS ইয়ারবাডের দামেই কিনতে পারবেন AirPods, তবে তা এই স্বনামধন্য অনলাইন শপিং সাইটগুলি থেকে নয়। আসুন গোটা বিষয়টি ভালো করে জেনে নিই।

Apple AirPods Pro-তে বিশাল ডিসকাউন্ট দিচ্ছে Facebook

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হিসেবে ফেসবুক প্রায় দুই দশক ধরে বিশ্ববাসীর পাশে রয়েছে। সময়ের সাথে তারা প্ল্যাটফর্মটিকে আপগ্রেডও করেছে যার ফলে এখন এখানে গেমিং, জিনিস কেনাকাটা ইত্যাদি ফিচার অ্যাক্সেস করা যায়। সেক্ষেত্রে আপনি এখন ফেসবুক মার্কেট প্লেস (Facebook Marketplace) থেকে Apple AirPods Pro অর্ডার করলে ব্যাপক ডিসকাউন্ট পাবেন – ২৬,৯০০ টাকা মূল্যের এই অডিও প্রোডাক্ট পাওয়া যাবে মাত্র ৬,৩০০ টাকায়। এগুলি অর্ডার করলে হোম ডেলিভারির সুবিধাও পাওয়া যাবে।

নিঃসন্দেহে এ এক ধামাকাদার অফার, কেননা এই ছাড় আপনি এই মুহূর্তে অন্য কোথাও পাবেননা। কিন্তু ব্যাপার হচ্ছে যে, ফেসবুক থেকে প্রোডাক্ট কেনার এই বিষয়টি কতটা অথেন্টিক হবে তা স্পষ্ট করে বলা যাচ্ছেনা। কেননা অনেকেই ঠকানোর জন্য ভুয়ো বিজ্ঞাপন দিয়ে থাকে। তাই আপনি যদি ফেসবুক মার্কেট প্লেস থেকে কিছু কিনতে চান, তাহলে একটু চোখ কান খোলা রাখুন!

সঙ্গে থাকুন ➥