boAt Immortal 121: দাম নিয়ে নো টেনশন, সস্তায় দীর্ঘ ব্যাকআপের গেমিং ইয়ারফোন আনল বোট

Avatar

Published on:

boAt Immortal 121 TWS Launched in India

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল boAt Immortal 121 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। সংস্থার এই গেমিং ইয়ারফোনটি ৪০ ঘন্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম। তাছাড়া ইয়ারফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ব্লুটুথ ৫.৩, ৪০ এমএস সুপার লো ল্যাটেন্সি ইত্যাদি। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Immortal 121 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Immortal 121 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ইমমর্টাল ১২১ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। ব্ল্যাক সেভার এবং হোয়াইট সেবার, এই দুটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোন।

boAt Immortal 121 ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট ইমমর্টাল ১২১ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন উন্নতমানের ব্লুটুথ চিপের সাথে এসেছে। তাছাড়া এটি বিস্ট মোডে গেমিংয়ের সময় ল্যাগ-ফ্রি অডিও সরবরাহ করবে। এমনকি অডিও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ডায়নামিক ড্রাইভার, যা ব্যালেন্সড বেসের সাথে সাথে তীক্ষ ট্রেবল প্রদান করতে সক্ষম। উপরন্তু এতে রয়েছে আরজিবি এলইডি লাইট। অন্যদিকে নতুন ইয়ারফোনটি ওয়েক এন্ড পেয়ার টেকনোলজির সাথে আসায় এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে নিকটবর্তী ডিভাইসের সাথে যুক্ত হয়ে যাবে।

এবার আসা যাক boAt Immortal 121 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। একবার চার্জে এর ব্যাটারি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি তিন ঘন্টা প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম।

তদুপরি ইয়ারফোনটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। যার মাধ্যমে ইয়ারফোনটি বাইরের অবাঞ্চিত আওয়াজ এড়িয়ে ক্রিস্টাল ক্লিয়ার অডিও ডেলিভার করতে পারবে। আবার এতে টাচ কন্ট্রোল প্যানেল উপলব্ধ। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য boAt Immortal 121 IPX4 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥