ভালো হেডফোন খোঁজ করছেন? JBL Tour One M2 ভারতে লঞ্চ হল, কাল কিনলে অনেক ছাড়

Avatar

Published on:

JBL Tour M2 Launched in India

ভারতের বাজারে পা রাখল জেবিএল সংস্থার নতুন প্রিমিয়াম ওয়্যারলেস হেডফোন, যা JBL Tour One M2 নামে এসেছে। এতে রয়েছে অ্যাডাপটিভ নয়েজ ক্যান্সলেশনের পাশাপাশি স্প্যাসিয়াল সাউন্ড, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, উন্নতমানের ভয়েস রিকগনিশন টেকনোলজি এবং দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন JBL Tour M2 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

JBL Tour One M2 হেডফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে JBL Tour One M2 হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৩৪,৯৯৯ টাকা। আগামীকাল অর্থাৎ ৪ এপ্রিল বেলা বারোটা থেকে শুরু হবে এর বিক্রি। সেল অফারে হেডফোনটি ২৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল এবং অন্যান্য জনপ্রিয় স্টোর থেকে কিনতে পাওয়া যাবে নতুন এই অডিও ডিভাইস।

JBL Tour One M2-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত JBL Tour One M2 হেডফোনটি কার্বন ফাইবার বডির সাথে ওভার ইয়ার ডিজাইন সহ এসেছে। এতে রয়েছে অ্যাডজাস্টেবল হেডব্যান্ড এবং ফোল্ডেবল ইয়ারকাপ। ফলে প্রতিদিন ব্যবহারের জন্য এটি উপযুক্ত। আবার একটি ব্লুটুথ টগল স্লাইডার সহ এতে অন ডিভাইস কন্ট্রোল উপলব্ধ।

অন্যদিকে, নয়া ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ডাইনামিক ড্রাইভার। আবার বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে এতে নয়েজ ক্যান্সলেশন ফিচার বর্তমান। শুধু তাই নয়, মনোরম অডিও এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য হেডফোনটিতে রয়েছে স্প্যাসিয়াল সাউন্ড। পাশাপাশি এতে পাওয়া যাবে সংস্থার হাই রেজোলিউশন যুক্ত লিজেন্টারি প্রো সাউন্ড টেকনোলজি।

তবে এখানেই শেষ নয়। স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স সরবরাহ করার জন্য নতুন এই হেয়ারেবলে রয়েছে চারটি মাইক। উপরন্তু এতে থাকছে একটি উন্নতমানের ভয়েস রিকগনিশন টেকনোলজি, যার ফলে কথোপকথন চালু হলে ইয়ারফোনটি স্বয়ংক্রিয়ভাবে মিউজিক পজ করে দেবে। তাছাড়া হেডফোনটিতে পাওয়া যাবে হ্যান্ডস ফ্রি কলিংয়ের সুবিধা। কারণ এতে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি উপস্থিত।

তদুপরি JBL Tour One M2 হেডফোনের সাথে থাকছে ৩.৫ এমএম হেডফোন জ্যাক। আবার ওয়্যার দিয়ে ব্যবহার করার জন্য এর সঙ্গে দেওয়া হবে ১.২ মিটার রবারের কেবল।

যাইহোক, উপরোক্ত ফিচারগুলি ছাড়াও হেডফোনটিতে রয়েছে গুগল ফার্স্ট পেয়ার, মাইক্রোসফট সুইফট পেয়ার এবং পার্সোনি এফআই ২.০। এবার আসা যাক JBL Tour One M2 হেডফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৯২০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৫০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥