৪৫ ঘন্টা একটানা চলবে, মাত্র ৭৯৯ টাকায় লঞ্চ হল Noise Buds Aero ইয়ারবাড

Avatar

Published on:

noise-buds-aero-earbuds-launched-in-india-with-fast-charging-support-price

মিউজিক প্রেমী এবং গেমারদের লক্ষ্য করে অডিও ডিভাইস প্রস্তুতকারী দেশীয় সংস্থা Noise বাজারে আনলো Noise Buds Aero ইয়ারবাড। বাজেট ফ্রেন্ডলি এই ইয়ারফোনে রয়েছে ৪৫ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে ৫০ এমএস লো ল্যাটেন্সি সহ নির্দিষ্ট গেমিং মোড। তাছাড়া এতে পাওয়া যাবে এনভারমেন্টাল সাউন্ড রিডাকশন টেকনোলজি ও ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds Aero ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Buds Aero-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise Buds Aero ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৭৯৯ টাকা। আগামী ১ জুলাই বেলা বারোটা থেকে শুরু হবে এর বিক্রি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট gonoise.com ছাড়াও মিন্ত্রা থেকে কিনতে পাওয়া যাবে এই হেয়ারেবলটি। এটি চারকোল ব্ল্যাক এবং স্নো হোয়াইট কালার অপশন পাওয়া যাবে।

Noise Buds Aero-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Noise Buds Aero ইয়ারফোনটি এলিগ্যান্ট ডিজাইন সহ এসেছে। আর এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার। ইয়ারফোনটি এএসি অডিও কোডেক সাপোর্ট করবে। সেই সঙ্গে এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি।

অন্যদিকে, নতুন এই ইয়ারবাডে ৫০ এমএস লো ল্যাটেন্সি সহ নির্দিষ্ট গেমিং মোড উপলব্ধ। তাই গেমাররা সহজেই ল্যাগ- ফ্রি গেমিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন এই ইয়ারফোনের মাধ্যমে।

এবার আসা যাক হেয়ারেবলটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি টানা ৪৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১২০ মিনিট পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম।

এখানেই শেষ নয়! নতুন Noise Buds Aero ইয়ারফোনে থাকছে হাইপারসিঙ্ক টেকনোলজি। তাই এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারবে। সেই সঙ্গে এতে এনভায়রনমেন্টাল সাউন্ড রিডাকশন টেকনোলজি বর্তমান। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য অডিও ডিভাইসটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥