কম দামে OnePlus Nord Buds 2r ও Bullets Wireless Z2 ANC লঞ্চ হল, ৩৮ ঘন্টা পর্যন্ত চলবে

Avatar

Published on:

OnePlus Nord Buds 2r Bullets Wireless Z2 ANC launched in india price rs 2199 specifications

ভারতে লঞ্চ হল OnePlus Nord Buds 2r ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এটি গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া Nord Buds 2 ইয়ারবাডের টোনড ডাউন ভার্সন। একই সঙ্গে ভারতে পা রেখেছে সংস্থার নেকব্যান্ড স্টাইলের নতুন ইয়ারফোন, যার নাম Bullets Wireless Z2 ANC। উভয় ইয়ারফোনই সেমি ইন-ইয়ার ডিজাইনে, ১২.৪ এমএম ড্রাইভার সহ এসেছে। তবে প্রথমটি একবার চার্জে ৩৮ ঘণ্টা পাওয়ার ব্যাকআপ দেবে, আর দ্বিতীয় ইয়ারফোনটি একবার চার্জে ২০ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। চলুন দেখে নেওয়া যাক নতুন OnePlus Nord Buds 2r এবং Bullets Wireless Z2 ANC ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

OnePlus Nord Buds 2r এবং Bullets Wireless Z2 ANC -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে OnePlus Nord Buds 2r ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,১৯৯ টাকা। এটি ডিপ গ্রে এবং ট্রিপল ব্লু এই দুটি কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট, মিন্ত্রা থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি। আবার OnePlus Bullets Wireless Z2 ANC ইয়ারফোনের দাম রাখা হয়েছে ২,৫৯৯ টাকা। নতুন এই ইয়ারফোনের বিক্রি শুরু হবে আগামী মাস থেকে।

OnePlus Nord Buds 2r এবং Bullets Wireless Z2 ANC -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত OnePlus Nord Buds 2r ইয়ারফোনফোনটি এর পূর্বসূরীর মত সেমি ইন-ইয়ার ডিজাইনে এসেছে। আর এতে রয়েছে স্টেম এবং সিলিকনের অ্যাঙ্গেলড ইয়ার টিপ।

অন্যদিকে, ইয়ারফোনটির অডিও প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ১২.৪ এমএম টাইটেনিয়াম কোটেড ডাইনামিক ড্রাইভার। এছাড়া অডিও ডিভাইসটিতে ডলবি অ্যাটমস ও ডিরাক অডিও টিউনার সাপোর্ট করবে। আবার কল চলাকালীর বাইরের আওয়াজ কমানোর জন্য এতে থাকছে ডুয়াল মাইক্রোফোন এবং এআই ক্লিয়ার কল অ্যালগোরিদম। শুধু তাই নয়, হেয়ারেবেলটিতে ৯৪ এমএস লো ল্যাটেন্সি মোড উপলব্ধ।

এখানেই শেষ নয়। নতুন এই ইয়ারফোনে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। আবার এটি একই সাথে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারবে।

এবার আসা যাক OnePlus Nord Buds 2r ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত এর ব্যাটারি ৩৮ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৮ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফনটিতে দেওয়া হয়েছে IP55 রেটিং।

এবার আলোচনা করা যাক OnePlus Bullets Wireless Z2 ANC নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন নিয়ে। মনোরম সাউন্ড সরবরাহের জন্য এতে দেওয়া হয়েছে ১২.৪ এমএম ডায়নামিক ড্রাইভার। আর ইয়ারফোনে ৪৫ ডেসিবেল হাইব্রিড নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে। আবার কল চলাকালীন ব্যাকগ্রাউন্ডের আওয়াজ কমানোর জন্য এতে থাকছে এআই নয়েজ রিডাকশন টেকনোলজি। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ২০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম এবং ইয়ারফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥