Portronics ভারতে আনল নতুন ইয়ারবাড, আজ কিনলে অর্ধেকের বেশি ছাড়

Avatar

Published on:

Portronics Harmonics Twins S6 launched India

ভারতের মাটিতে ১৩তম বর্ষ উদযাপনে ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড Portronics নিয়ে আসলো Harmonics Twins S6 Smart ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। প্রসঙ্গত উল্লেখ্য, এটি Harmonics Twins S5 ইয়ারফোনের উত্তরসূরী হিসেবে এসেছে। নজরকাড়া ডিজাইনের নতুন এই ইয়ারবাডে ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদানের জন্য রয়েছে সিলিকনের ইয়ারটিপ ও ফিন। সেই সঙ্গে থাকছে নয়েজ ক্যান্সেলেশন ফিচার যুক্ত ৪ টি মাইক। চলুন দেখে নেওয়া যাক নতুন Portronics Harmonics Twins S6 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Portronics Harmonics Twins S6-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Portronics Harmonics Twins S6 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটি ১,০৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এটি স্টাইলিশ ব্ল্যাক এবং হোয়াইট দুটি কালারে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য অফলাইন ও অনলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে এই ইয়ারবাড।

Portronics Harmonics Twins S6-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Portronics Harmonics Twins S6 ইয়ারফোনটি এলিগ্যান্ট ডিজাইন সহ এসেছে, যা ব্যবহারকারীকে অতিরিক্ত স্বাচ্ছন্দ্য প্রদান করতে সক্ষম। আবার এর সিলিকনের ইয়ারটিপ এবং ফিন কানের ভেতরে ইয়ারবাডটি শক্তভাবে আটকে রাখতে সাহায্য করবে। তাই সারাদিন ধরে যেকোনো কাজ করার সময় এটি ব্যবহার করা যেতেই পারে।

এবার আসা যাক ইয়ারফোনটির অডিও পারফরম্যান্স প্রসঙ্গে। নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ডায়নামিক ড্রাইভার। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.৩ উপলব্ধ। তাই চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারবে।
তবে নতুন এই হেয়ারেবলটি শুধুমাত্র দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে তা নয়। এই ইয়ারফোনের মাধ্যমে ঝঞ্ঝাটহীন মনোরম কলিং এক্সপেরিয়েন্স লাভ করাও সম্ভব। আর এর জন্য ইয়ারফোনটিতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন যুক্ত চারটি মাইক্রোফোন। যার ফলে কোলাহলপূর্ণ পরিবেশে ব্যবহারকারীর কথা শুনতে কোনো অসুবিধা হবে না।

এবার আমরা আলোচনা করব Portronics Harmonics Twins S6 ইয়ারফোনটির ব্যাটারি নিয়ে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি দীর্ঘ ৫০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু এর চার্জিং কেসটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। তাই ১০ মিনিট চার্জে এটি ১০ ঘণ্টা পর্যন্ত অডিও প্লেব্যাক টাইম অফার করতে পারবে। এখানেই শেষ নয়, ইয়ারফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলো হলো ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ও টাচ কন্ট্রোল। সর্বোপরি জলের ছিটে ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

সঙ্গে থাকুন ➥