TechGupAudio১০ মিনিটের চার্জেই দীর্ঘক্ষণ চলবে, Redmi Buds 4 Active ইয়ারবাড নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ লঞ্চ হল

১০ মিনিটের চার্জেই দীর্ঘক্ষণ চলবে, Redmi Buds 4 Active ইয়ারবাড নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ লঞ্চ হল

বিশ্ববাজারে লঞ্চ হল Xiaomi-র নতুন Redmi Buds 4 Active ইয়ারবাড। সংস্থাটি দাবি করেছে, নতুন এই ইয়ারবাড, এর পূর্বসূরী Redmi Buds 4 ইয়ারফোনের তুলনায় আরো উন্নতমানের ফিচার এবং স্পেসিফিকেশন অফার করবে। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, ১২ এমএম ড্রাইভার, বড় মাপের ইয়ারবাড এবং ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Redmi Buds 4 Active ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Redmi Buds 4 Active -এর দাম ও লভ্যতা

বিশ্ববাজারে Redmi Buds 4 Active ইয়ারফোনটির দাম এখনো জানা যায়নি। কেবল নিশ্চিত করা হয়েছে এটি ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

Redmi Buds 4 Active-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগতম Redmi Buds 4 Active ইয়ারবাডে রয়েছে ১২ এমএম ড্রাইভার, যা ডিপ বেস সরবরাহ করবে। প্রসঙ্গত উল্লেখ্য, এর পূর্বসূরীতে দেওয়া হয়েছে ১০ এমএম ড্রাইভার। তাছাড়া Redmi Buds 4-এ রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে নর্মাল মোড এবং চারপাশের আওয়াজ সম্পর্কে সচেতন করার জন্য ট্রান্সপারেন্ট মোড। অন্যদিকে নয়া Redmi Buds 4 Active ইয়ারবাডে শুধু অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন এবং নর্মাল মোড উপলব্ধ।

আবার পূর্বসূরীর তুলনায় ভিন্ন ডিজাইন সহ এসেছে নতুন ইয়ারফোনটি। এতে দেওয়া হয়েছে বড় মাপের ইয়ারবাড এবং এর চার্জিং কেসটি ভ্যানিলা মডেলের তুলনায় আরো বেশি গোলাকার। তাছাড়া নতুন হেয়ারেবলটিতে ব্যবহৃত হয়েছে ৪৪০ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২৮ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আর এর প্রত্যেকটি ইয়ারবাড ৫ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি দু’ঘণ্টা পর্যন্ত লিসনিং টাইম অফার করবে।

এদিকে Redmi Buds 4 Active ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং গুগল ফাস্ট পেয়ার ফিচার। তাছাড়া আলোচ্য ইয়ারফোনের একটি উল্লেখযোগ্য ফিচারগুলি হল টাচ কন্ট্রোল। ডাবল ট্যাপ, ট্রিপল ট্যাপ, প্রেস এবং হোল্ড, এই চারটি অপশনের মাধ্যমে ইয়ারফোনটির মিউজিক প্লেব্যাক নিয়ন্ত্রণ করার পাশাপাশি কল রিজেক্ট করা, লো ল্যাটেন্সি মোড চালু করা সম্ভব। তদুপরি ইয়ারফোনটি এএসি অডিও কোডেক সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

RELATED ARTICLES

Top Stories